kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কথায় বলে, ক্রিকেট ভারতীয়দের কাছে একটি ধর্ম। তাকে নিয়ে আম ভারতীয়ের উন্মাদনা তুঙ্গে, বিশেষ করে আইপিএল। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টের গায়ে যতই বেটিংয়ের গন্ধ লেগে থাকুক না কেন, কুড়ি-বিশের এই অমোঘ আকর্ষণ ফেরাতে পারে না কোনও ক্রিকেটপ্রেমী। আর এবারের আইপিএল ফাইনাল তো ছিল একেবারে নেল বাইটিং।

কিন্তু ক্রিকেটের এই অমোঘ টানের ফলে জীবনের সবচেয়ে স্মরণীয় দিনটি মাটি হতে বসবে, তা বোধয় ভাবেননি অমিত ও রূপা (নাম পরিবর্তিত)। গত ১২ মে ছিল আইপিএলের ফাইনাল। ঘটনাক্রমে সেদিনই বিয়ে ছিল তাদের। আমন্ত্রিতদের ক্রীড়া পিপাসা মেটাতে জায়ান্টস স্ক্রিনে আইপিএল ফাইনাল খেলা দেখানোর ব্যবস্থা করেছিল তাদের পরিবারের লোকজন।

তাদের বিয়ের একটি ভিডিও সম্প্রতি টুইটারে ভাইরাল হয়। তাতে দেখা যায়, ছাদনাতলায় বিয়ে করছেন বর কনে। কিন্তু সেদিকে ভ্রুক্ষেপই নেই আমন্ত্রিতদের। সবার চোখ তখন আইপিএল ফাইনালে। ভিডিওটি রিটুইট করে মুম্বই ইন্ডিয়ান্স লেখে, ‘ক্রিকেট মেরি জান’ (ক্রিকেট আমার প্রাণ)।


প্রসঙ্গত, ১২ মে হায়দরাবাদে থ্রিলিং ফাইনালে চেন্নাই সুপার কিংসকে এক রানে হারিয়ে চতুর্থবারের মতো খেতাব জিতে নেয় রোহিত শর্মার মুম্বই। তারাই একমাত্র টিম যারা এতবার আইপিএল খেতাব জিতল।

 

 

 

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here