national news

মহানগর ওয়েবডেস্ক: রাজ্যে পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত মৃতের সংখ্যা। এরই মাঝে রাজ্য প্রথম কোনও করোনা আক্রান্ত স্বাস্থ্য আধিকারিক এর মৃত্যুর খবর পাওয়া গেল। শনিবার রাতে আমরি হাসপাতালে মৃত্যু হল সেন্ট্রাল মেডিকেল স্টোরের ডাক্তার বিপ্লব দাশগুপ্তর।

আমরী হাসপাতাল সূত্রে খবর, সিএমডি-র আধিকারিক বিপ্লব দাশগুপ্ত করোনা আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন আমরি হাসপাতালে। সম্প্রতি তার অবস্থা গুরুতর হওয়ায় ভেনটিলেশনে পাঠানো হয় তাকে। এরপর শনিবার রাত ১.২০ নাগাদ তিনি মারা যান। জানা গিয়েছে মৃত ওই ডাক্তারের বয়স ৬০ বছর। যদিও তাঁর মৃত্যু করোনায় নাকি কো-মর্বিডিটির কারণে সে বিষয়ে সরকারি ভাবে কিছু জানায়নি। তবে শুধু তিনি নন, আরও এক করোনা আক্রান্ত ৩৪ বছর বয়স্ক এক ব্যক্তি ভেনটিলেশনে ছিলেন আমরিতে। রবিবার ভোরে মৃত্যু হয় তার। ইনি গার্ডেনরীচের বাসিন্দা।

এদিকে রাজ্য সরকারের দাবি অনুযায়ী পশ্চিমবঙ্গে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৪২৩। শুক্রবার সরকারিভাবে সংখ্যাটা ছিল ৩৫৮। পাশাপাশি মৃতের সংখ্যা একই রয়েছে বলে জানানো হয়েছে সরকারিভাবে। শনিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে হয়েছে ৪২৩। মৃতের সংখ্যা ১৮। এখনও পর্যন্ত মোট ১০৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here