মহানগর ওয়েবডেস্ক: দেশের পাশাপাশি পাল্লা দিয়ে রাজ্যেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শুক্রবার নতুন করে একধাক্কায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ৫১ জন। সব মিলিয়ে এই মুহূর্তে রাজ্যের হাসপাতলে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ৩৮৫ জন। নতুন করে তিনজনের মৃত্যু হয়েছে বলে অডিট কমিটির রিপোর্ট দিয়েছে। এদিন নবান্ন থেকে এই তথ্যই প্রকাশ করলেন মুখ্য সচিব রাজীব সিনহা।

নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্য সচিব জানান, নতুন করে কোনো মৃত্যু না হওয়ায় করোনার তিন মৃত্যুর ফলে রাজ্যে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৮ জন। ৩৮৫ জন চিকিৎসাধীন রয়েছেন হাসপাতলে। করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন ১০৩ জন। সুস্থ হওয়ার হার গত ৪৮ ঘণ্টায় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। ইতিমধ্যেই তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। গোটা পরিস্থিতি সামাল দিতে সব রকম পদক্ষেপ নিচ্ছে রাজ্য সরকার।

করোনায় মৃত্যু সম্পর্কে কেন্দ্রীয় আন্তঃমন্ত্রক প্রতিনিধি দল এদিনই ব্যাখ্যা চেয়েছে মুখ্যসচিবের কাছে। সেই জবাবের প্রেক্ষিতে সাংবাদিক সম্মেলন করে মুখ্যসচিব রাজীব সিনহা বলেন, করোনায় ১৮ জনের মৃত্যু হয়েছে। বাকি মৃত্যু ৩৯ জনের মৃত্যু অন্য কারণে হয়েছে বলে অডিট কমিটি বলেছে, ব্যখ্যা মুখ্যসচিবের। তিনি আরও বলেন, গতকাল ৮০% কেস কলকাতা থেকে এসেছিল। আজ সেটা কমেছে। আজ কলকাতা থেকে ৫১ শতাংশ কেস এসেছে। হাওড়া থেকে আজ ১৮ পার্সেন্ট কে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here