bengal corona

মহানগর ওয়েবডেস্ক: লকডাউনে ছাড় ঘোষণার পর থেকেই দেশে ক্রমাগত ভাবে বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিদিনই চলছে রেকর্ড ভাঙার পর্ব। তবে রবিবারের তুলনায় সোমবার সামান্য হলেও সংক্রমণ কম ধরা পড়ল রাজ্যে। স্বাস্থ্য দপ্তর সূত্রে জানানো হয়েছে, রবিবার সকাল ৯টা পর্যন্ত শেষ ২৪ ঘন্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ৮৬১ জন। গতকাল যা ছিল ৮৯৫। একই সঙ্গে ২৪ ঘন্টায় মৃতের সংখ্যা ২২। প্রতিদিন এভাবে করোনার সংখ্যা বৃদ্ধিতে উদ্বিগ্ন রাজ্যের সাধারণ মানুষ।

বর্তমানে সব মিলিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৯৮৭ জন। শেষ ২৪ ঘন্টায় রাজ্যে আরও ২২ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য দপ্তরের তরফে জানানো হয়েছে। এই নিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের মৃত্যুর সংখ্যা বেড়ে হল ৭৭৯। পাশাপাশি গত ২৪ ঘন্টায় আরো ৫২৪ জন আক্রান্ত সুস্থ হয়ে উঠেছেন বলে জানানো হয়েছে। এই নিয়ে রাজ্যে মোট ১৫ হাজার ২৩৫ জন করোনার কবল থেকে সুস্থ হয়ে উঠলেন। সব মিলিয়ে রাজ্যে সুস্থতার হার ৬৬.২৭ শতাংশ। বর্তমানে রাজ্যে অ্যাক্টিভ করোনা আক্রান্তের সংখ্যা হল ৬ হাজার ৯৭৩।

পাশাপাশি সরকারের তরফে তথ্য দিয়ে জানানো হয়েছে, এখনো পর্যন্ত রাজ্যে করোনা টেস্ট করা হয়েছে ৫ লক্ষ ৫২ হাজার ০৭টি। শেষ ২৪ ঘন্টায় টেস্ট হয়েছে ১০ হাজার ৯১৯টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here