jagdip dhankar
জগদীপ ধনখড়
jagdip dhankar
জগদীপ ধনখড়

মহানগর ডেস্ক: রামমন্দির নির্মাণের জন্য অর্থ দান করলেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়। রামমন্দির নির্মাণের জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অর্থ সংগ্রহ। ইতিমধ্যেই এক কোটি টাকা দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। এছাড়াও এই তালিকায় রয়েছেন দেশের বহু রাজনীতিবিদরা। রাম মন্দির নির্মাণের জন্য, ৫ লক্ষ ১ টাকা দান করলেন রাজ্যপাল জগদীপ ধনখড় । আজ রাজভবন থেকে চেক সংগ্রহ করেন বিশ্ব হিন্দু পরিষদের রামমন্দির নির্মাণ কমিটির সদস্যরা। তাঁরা জানিয়েছেন, দানসংগ্রহের জন্য মুখ্যমন্ত্রীর কাছেও সময় চাওয়া হয়েছে।

 

সরযূ নদীর তীরে তৈরি হচ্ছে ইতিহাস। তৈরি হচ্ছে বহু প্রতীক্ষিত রামমন্দির। এই মন্দির তৈরির জন্য, দেশজুড়ে আর্থিক অনুদান সংগ্রহ শুরু করছে রাম মন্দির ট্রাস্ট। সেখানে দান করলেন রাজ্যপাল। বিশ্ব হিন্দু পরিষদের রামমন্দির নির্মাণ কমিটির হাতে তুলে দিলেন ৫ লক্ষ ১ টাকার চেক। সপ্তাহ খানেক আগে, রাম মন্দিরের নির্মাণকাজের জন্য রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ দান করেছিলেন ৫ লক্ষ ১০০ টাকা। বৃহস্পতিবার সকালে রাজভবনে রাজ্যপালের সঙ্গে দেখা করেন বিশ্ব হিন্দু পরিষদের রামমন্দির নির্মাণ কমিটির সদস্যরা।

 

বিশ্ব হিন্দু পরিষদের রামমন্দির নির্মাণ কমিটি সাধারণ সম্পাদক অলোক কুমার বলেন, ‘‘আমাদের লক্ষ্য এই রাজ্যে ১ কোটি লোকের থেকে টাকা তুলব।’’

 

বিশ্ব হিন্দু পরিষদের রামমন্দির নির্মাণ কমিটির দাবি,তারা মুখ্যমন্ত্রীর সঙ্গেও দেখা করতে চেয়েছেন। তবে, এব্যাপারে মুখ্যমন্ত্রীর দফতরের তরফে সদর্থক কিছু জানানো হয়নি। গত বছরের ৫ অগাস্ট, সরযূ পাড়ে অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here