পরপর ৬ বার! কৃষি কর্মন পুরস্কার পেল রাজ্য সরকার, গর্বিত মুখ্যমন্ত্রী

0
497
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের কৃষি কর্মন পুরস্কার পেল রাজ্য সরকার। বুধবার দুপুরে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে রাজ্য সরকারকে চিঠি দিয়ে এমনই জানানো হয়েছে। পুরস্কারের মূল্য ২ কোটি টাকা। কেন্দ্রের কৃষি মন্ত্রকের তরফে এই চিঠি বুধবার এসে পৌঁছায় নবান্নে। এর আগে ৫ বার কৃষি কর্মন পুরস্কার পেয়েছে রাজ্য। এবার ভুট্টা উৎপাদনের জন্য কৃষি কর্মন পুরস্কার পেল রাজ্য।

এই প্রেক্ষিতে ট্যুইট করে খুশির খবর দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘আবারও কৃষি কর্মন পুরস্কার পাওয়ার কথা ব্যক্ত করতে পেরে আমি খুশি। ২০১৭-১৮ সালে ভুট্টা উৎপাদনের জন্য কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে এই পুরস্কার দেওয়া হয়েছে।’

I am happy to share that West Bengal has been selected once again for Krishi Karman Award by Govt of India for the year 2017-18, primarily for Maize production. (1/2)

— Mamata Banerjee (@MamataOfficial) September 18, 2019

তিনি আরও বলেন, ‘এর আগে পরপর ৫ বছর এই কৃষি কর্মন পুরস্কার পেয়েছে রাজ্য সরকার। সেটা ২০১১-১২ সাল থেকে ২০১৫-১৬ সাল পর্যন্ত এই পুরস্কারে সমৃদ্ধ হয়েছে রাজ্য। আমি সকল আধিকারিকদের এই বিষয়ে শুভেচ্ছা জানাতে চাই, তারা আরও ভাল কাজ করুন, উন্নয়ন হোক।’

Earlier, we received it for five consecutive years from 2011-12 to 2015-16. I want to congratulate all state officials involved for their performance. Keep up the good work. (2/2)

— Mamata Banerjee (@MamataOfficial) September 18, 2019

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here