মহানগর ওয়েবডেস্ক: করোনায় আক্রান্ত হলেন রাজ্যের দমকল মন্ত্রী তথা লেকটাউনের বিধায়ক সুজিত বসু। এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। রাজ্যের মন্ত্রীদের মধ্যে তিনি প্রথম যিনি কোভিড ১৯ ভাইরাসে আক্রান্ত হলেন। বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে। এরপরই হোম আইসোলেশনে থাকতে শুরু করেন মন্ত্রী। তিনি নিজেই করোনা পজিটিভ হওয়ার কথা স্বীকার করেছেন বলে বিশ্বস্ত সূত্রে খবর।

জানা গিয়েছে, সুজিত বসুর বাড়ির পরিচারিকা বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হন। রিপোর্ট পজিটিভ আসার পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে পরিচারিকার রিপোর্ট পজিটিভ আসতেই নিজে উদ্যোগেই স্বাস্থ্য পরীক্ষার জন্য চান মন্ত্রী। এরপরই তার লালা রস সংগ্রহ করা হয়। সেই রিপোর্ট বৃহস্পতিবার পজিটিভ আসে। এরপরে হোম আইসোলেশনে চলে যান মন্ত্রী সহ তার পরিবার। মন্ত্রীর পাশাপাশি তাঁর স্ত্রী-ও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। এদিকে মন্ত্রীর রিপোর্ট পজিটিভ আসতেই আতঙ্ক ছড়িয়েছে দমকল মহলে।

প্রসঙ্গত, দুদিন আগেই গাছ কাটতে গিয়ে মৃত্যু হয় এক দমকলকর্মীর। মৃত্যুর খবর পৌছাতেই ওই দমকলকর্মীর পরিবারের লোকের সঙ্গেও যথেষ্ট সময় কাটান মন্ত্রী। সেই স্থানে উপস্থিত ছিলেন দমকলের উচ্চপদস্থ থেকে সমস্ত আধিকারিকরা। তাদের সঙ্গেও যথেষ্ট ঘনিষ্ঠভাবে সময় কাটাতে দেখা গিয়েছে মন্ত্রীকে। আর তার দুদিন কাটতে না কাটতেই দমকল মন্ত্রীর করোনা রিপোর্ট পজেটিভ আশাতেই স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here