kolkata news

Highlights

  • বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের বিধাননগর পূর্ব থানায়
  • কয়েকদিন আগে নদিয়ার কৃষ্ণনগরে প্রকাশ্য সভায় গুলি করে মারার নিদান দিয়েছিলেন দিলীপ
  • তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার জন্য অভিযোগ দায়ের করলেন শিবসেনার রাজ্য সম্পাদক অশোক সরকার


নিজস্ব প্রতিনিধি, বিধাননগর:
বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের বিধাননগর পূর্ব থানাতে। কয়েকদিন আগে নদিয়ার কৃষ্ণনগরে প্রকাশ্য সভায় গুলি করে মারার নিদান দিয়েছিলেন দিলীপ। সেই মন্তব্যের প্রতিবাদে এবার দিলীপ ঘোষের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার জন্য অভিযোগ দায়ের করলেন শিবসেনার রাজ্য সম্পাদক অশোক সরকার।

এদিন তিনি বলেছেন, ‘সিএএ নিয়ে যে মন্তব্য দিলীপ ঘোষ করেছেন, তাতে মানুষকে খুন করার হুমকি দিয়েছেন তিনি। একজন সাংসদ হিসাবে এই মন্তব্যের কারণে দেশবাসী তথা রাজ্যবাসীরা ভীত হয়ে উঠবেন এটাই স্বাভাবিক। কারণ কেন্দ্রের ক্ষমতাশীল দলের সাংসদের এহেন কথা আগামী দিনে দেশের ভবিষ্যতকে যথেষ্ট পরিমাণে আতঙ্কগ্রস্ত করে তুলেছে।’

এদিন তিনি সেই কারণেই বিধাননগর পূর্ব থানাতে এই মর্মে লিখিত অভিযোগ দায়ের করেন। জানা গিয়েছে, এই বিষয়ে প্রাথমিক ভাবে পুলিশের পক্ষ থেকে জেনারেল ডায়েরি করা হয়েছে। তবে এর সঙ্গেই অশোক সরকার দাবি করেছেন, রাজ্যের মুখ্যমন্ত্রী যখন নিজেই সিএএ এবং এনআরসি ইস্যু নিয়ে বিজেপি’র বিরুদ্ধে পথে নেমেছেন, তখন আশা করছি তার পুলিশ ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণ করবে। এদিন তিনি আরও জানান, নাগরিককে ভয় দেখানো কোনও রাজনৈতিক দলের নেতৃত্বের কাজ হতে পারে না। কিন্তু দিলীপ ঘোষ যা করেছেন, তা কলঙ্কের সমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here