bengali sports news

Highlights

  • বড়সড় গাড়ি দুর্ঘটনা থেকে কোনওরকমে বাঁচলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার ওশেন থমাস
  • রবিবার রাতে থমাসের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় আরেকটি গাড়ির
  • সৌভাগ্যবশত খুব বড় কোনও আঘাত পাননি ওশেন

 

মহানগর ওয়েবডেস্ক: বড়সড় গাড়ি দুর্ঘটনা থেকে কোনওরকমে বাঁচলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা পেসার ওশেন থমাস। রবিবার রাতের বেলা থমাসের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় আরেকটি গাড়ির। যদিও সৌভাগ্যবশত খুব বড় কোনও আঘাত পাননি ওশেন।

ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়, দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে থমাস আহত হয়েছেন এবং তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও ইতিমধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

‘রবিবার, ১৬ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজ ও জামাইকার ফাস্ট বোলার ওশেন থমাস গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন। সেন্ট ক্যাথেরিনে হাইওয়ে ২০০০-য়ে ওই অ্যাক্সিডেন্ট হয়েছিল। তৎক্ষণাৎ তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে’, বলা হয় ওই বিবৃতিতে।

গত মঙ্গলবারই ২৩ বছরে পা দিয়েছেন ওশেন। গত জানুয়ারি মাসে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দেশের হয়ে শেষ ওয়ানডেও খেলেছেন তিনি। যদিও শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে দলে জায়গা হয়নি তাঁর। দেশের হয়ে এখনও পর্যন্ত ২০টি ওয়ানডে ও ১০টি টেস্ট খেলেছেন তিনি। ওয়ানডেতে ২৭টি ও টেস্টে ৯টি উইকেট নিয়েছেন ওশেন থমাস।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here