ডেস্ক: সাধারণত, আমরা কোথাও ঘুরতে গেলে সেখানে হোটেলের পরিষেবায় খুশি হয়ে হোটেল থেকে চেক আউট করার সময় কিছু টিপস দিয়েই থাকি। কিন্তু সেই টিপসের পরিমাণ যদি হয় ১৬ লক্ষ টাকা, তাহলে? অবাক হচ্ছেন তো? কিন্তু আপনার চোখে কপালে উঠলেও এটা একশো শতাংশ সত্যি ঘটনা। হ্যাঁ। ঠিকই পড়েছেন। সম্প্রতি বিশ্বকাপ শেষ হওয়ার পর পরিবার নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর হোটেলের পরিষেবায় খুশি হয়ে ১৭ হাজার ৮৫০ পাউন্ড টিপস দিয়েছেন তিনি। ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৬ লক্ষ টাকা। আর এই খবরে৪ই রীতিমতো চমকে গিয়েছে ফুটবল দুনিয়া থেকে শুরু করে আমজনতা।

প্রসঙ্গত, সম্প্রতি রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ নয় বছরের সম্পর্ক ত্যাগ করে পর্তুগিজ তারকা জুভেন্তাসে যোগ দিয়েছে। বছরে ৩০ মিলিয়ন ইউরো, ভারতীয় মুদ্রায় যা প্রায় ২৪২ কোটি, সেই পরিমাণ অর্থে সিআর সেভেনের সঙ্গে চুক্তি করেছে তুরিনের এই ক্লাব। রোনাল্ডোর সমালোচকদের মতে, রোজগারের সঙ্গে খরচও বহু গুণ বেড়ে গিয়েছে তাঁর। আর তাই টিপস দেওয়ার জন্য এত বিপুল পরিমাণ খরচ করেছেন।

উল্লেখ্য, বিশ্বকাপ থেকে পর্তুগালের বিদায়ের পরই জুভেন্তাসের সঙ্গে চুক্তি করেন রোনাল্ডো। ছুটি কাটাতে পরিবার এবং বান্ধবিকে নিয়ে উড়ে যান গ্রিসে। সেখানকার কোস্টা নাভারিনো হোটেলে বেশ কিছু দিন ছিলেন সিআর সেভেন। সেই হোটেলের পরিষেবায় খুশি হয়েই এই বিপুল পরিমাণ টিপস দিয়েছিলেন তিনি, যা অবাক করেছে গোটা বিশ্বকে। অবশ্য রোনাল্ড ভক্তরা এটাকে রোনাল্ডোর দিল দরিয়া ভাব বলেই মনে করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here