ডেস্ক: কিছু বিতর্ক থাকলেও এ মরশুমের এ পর্যন্ত সব চাইতে আলোড়নসৃষ্টিকারী দলবদল কিন্তু ঘটিয়েছেন পর্তুগীজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ন’বছর যাবৎকাল স্পেনের রিয়াল মাদ্রিদে খেলার পর ৯৯.২ মিলিয়ন পাউন্ড অর্থ চুক্তির মাধ্যমে ইতালীর জুভেন্তাসে যোগ দেন তিনি। আর তারপর থেকেই তাঁর পরিবর্তে কে আসবেন রিয়াল মাদ্রিদে সেই নিয়েই শুরু হয়ে যায় বিস্তর জল্পনা। ‘ল্য ব্লাঙ্কো’র শূণ্য সিঙ্গহাসনে এবার কে অধিষ্ঠান করেন সমগ্র ফুটবল বিশ্বের নজর কিন্তু এখন সেদিকেই।

এ বিষয়ে অনেকের নাম ভেসে উঠলেও সবচাইতে বেশী চর্চিত হয় যে নামটি সেটি হল বেলজিয়ান তারকা এদেন হ্যাজার্ড। সূত্রের খবর, ক্লাবেরে প্রাক্তন এই পর্তুগীজ তারকার ফেলে যাওয়া শূণ্যস্থান পূরণে ক্লাব লর্তাদেরো পছন্দের তালিকায় সবচেয়ে উপরের দিকেই রয়েছেন এই বেলজিয়ান তারকা। কিন্তু এই বেলজিয়ান তারকা ছাড়াও আরও যে প্লেয়ার টার্গেট করে রেখেছেন রিয়াল ক্লাব কর্তারা আসুন একবার দেখে নিই তাঁরা কারা।

বিশেষ সূত্রের খবর, এঁরা মূলতঃ হলেন ম্যান ইউয়ের জার্মান উইঙ্গার ল্যেরয় সানে, মেক্সিকান তারকা হার্ভিং লোজানো, নাপোলির ইতালীয় তারকা লোরেঞ্জো ইনসাইনে, রাশিয়া বিশ্বকাপ ফাইনালিস্ট ক্রোয়েশিয়ার ইভান পেরিসিচ এবং ম্যাঞ্চেস্তার ইউনাইটেদের ইংলিশ তারকা অ্যান্থনি মার্শিয়াল। তাই দেখার এখন এটাই যে এই তারকা এবং মহাতারকার ভিড়ের মধ্যে শেষ পর্যন্ত কাকে রোনাল্ডোর ফেলে যাওয়া শূণ্যস্থান পূরণের জন্য বেছে নেন ইয়ুলেন লোপেতুগি এবং ক্লাব কর্তারাও সমগ্র ফুটবল বিশ্বের নজর কিন্তু এখন সেদিকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here