manoj-sinha

ডেস্ক: বঙ্গ বিজেপি হোক কী জাতীয় বিজেপি, দিলীপ ঘোষ থেকে শুরু করে যোগী আদিত্যনাথ। বিতর্কিত মন্তব্য করার জন্য বিজেপি নেতা-মন্ত্রীরা সবসময়ই সংবাদ শিরোনামে থাকেন। এবার এই দলে নাম লেখালেন কেন্দ্রীয় মন্ত্রী মনোজ সিনহা। বললেন, যারা তাদের দিকে চোখ তুলে তাকাবে তাদের নাকি চোখ উপড়ে নেবেন তিনি!

গাজিপুরে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মনোজ সিনহা বলেন,

বিজেপি কর্মীদের দিকে কেউ যদি আঙুল তোলে সেই আঙুলটাই নাকি আর থাকবে না। কেউ যদি তাদের দিকে চোখ তুলে তাকায়, সেই চোখটাই আর থাকবে না। তিনি আরও বলেন, পূর্বাঞ্চলের কোনও অপরাধীর ক্ষমতাই নেই বিজেপির কর্মীদের দিকে চোখ তুলে তাকানো। যদি কেউ আঙুল তোলে তবে মাত্র চার ঘন্টার মধ্যে সেই আঙুল থাকবে না হুমকি দেন তিনি!

মনোজের দাবি, যেকোনও রকম দুর্নীতি এবং অপরাধ রুখতে বিজেপি সর্বদাই বদ্ধপরিকর। কারও ক্ষমতা নেই তাদের বিরুদ্ধে কোনও বিরূপ মন্তব্য করার। বিজেপির কার্যকর্তারা সবসময় মানুষের পক্ষে কাজ করে। যারা তাদের বিরুদ্ধে উল্টোপাল্টা মন্তব্য করে তাদের শাস্তি পাওয়া উচিৎ বলে মনে করেন বিজেপি নেতা। তবে ভোটের মধ্যেই কেন্দ্রীয় মন্ত্রীর এমন হুঙ্কার রাজনৈতিক মহলে তীব্র বিতর্কের সৃষ্টি করেছে। এইভাবে মানুষকে হুমকি দেওয়ার জন্য এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেয়নি কমিশন, তবে কোনও পদক্ষেপ নেওয়া হয় কিনা তা সময়ই বলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here