kolkata news
Parul

নিজস্ব প্রতিনিধি : নুসরতের গর্ভে কার সন্তান? কেউ বলছেন ‘স্বামী’ নিখিলের। কেউ আবার বলছেন প্রেমিক যশের। নুসরত নিজে এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন। এদিকে, ক্রমেই এগিয়ে আসছে শুভদিন।

ads

দীর্ঘ প্রেমের পর শেষমেশ নিখিল জৈনকে বিয়ে করেন অভিনেত্রী-সাংসদ তৃণমূলের নুসরত জাহান। শাঁখা, সিঁদুর পরে হিন্দু সাজে সংসদে শপথও নেন তিনি। টাইটেলে জৈন শব্দটি জুড়ে দেন নুসরত। এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল।

বিপত্তি বাঁধে সম্প্রতি। নুসরতের বেবিবাম্প প্রকাশ্যে আসার পর। নিখিলের দাবি, মাস ছয়েক ধরে নুসরত আর তিনি আলাদা আলাদা থাকেন। তিনি যে নিখিলকে বিয়ে করেননি, লিভ-ইন সম্পর্কে ছিলেন, দিন কয়েক আগে তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন তৃণমূলের অভিনেত্রী-সাংসদ। এদিকে, বিজেপির অভিনেতা-নেতা যশের সঙ্গেও প্রেমের সম্পর্কে নুসরত জড়িয়ে পড়েছেন বলে খবর। এখানেই উঠছে সেই অমোঘ প্রশ্ন, নুসরতের গর্ভের সন্তান তাহলে কার?

এ ব্যাপারে রা কাড়েননি সাংসদ। তাই দানা বাঁধছে রহস্য। নুসরতের বেবিবাম্প দেখে মনে হচ্ছে তাঁর প্রেগনেন্সির বয়স মাস ছয়েক। তিনি নিজে জানিয়েছেন, অনাগত সন্তান আসছে সেপ্টেম্বরে। যার অর্থ, গর্ভস্থ সন্তানের বয়স নয় হলেই সন্তানের জন্ম দেবেন তিনি। এই ন’ মাস নিখিলের সঙ্গে থাকেন না নুসরত। এই সময় তাঁর জীবনে ঢুকে পড়েছেন যশ। তাহলে কী…এর উত্তর পেতে আমাদের অপেক্ষা করতে হবে সেপ্টেম্বর মাস অবধি। যেদিন নুসরতের কোল আলো করে আসবে ফুটফুটে সন্তান। মোহময়ী নুসরত  কবুল করবেন সন্তানের পিতৃ পরিচয়।       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here