kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: কয়েকদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিয়ো আপলোড করে ক্যেকজন বিজেপি নেতা সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন, পা ভাঙা নিয়ে নাটক করছে তৃণমূল নেত্রী। ভিডিয়োতে দেখা যায়, প্ল্যাস্টার করা পায়ের ওপর তিনি অন্য পা চাপিয়ে দিয়েছেন। এরপর হালকা মেজাজে তাকে পা দোলাতে দেখা যায়। আর এই ভিডিয়ো সামনে এনে বিজেপির তরফে দাবি করা হয়, পা ভাঙা নিয়ে ‘নাটক’ করছেন তৃণমূল নেত্রী। এবার মুখ্যমন্ত্রীর ভাঙা পা নিয়ে কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি বলেছেন, আমরা তৃণমূল নেত্রীর ডাক্তারি সার্টিফিকেট দেখাতে বলেছিলাম। দেখাতে পারেনি। উনি মিথ্যা নাটক করছেন।

​আজ জলপাইগুড়ি সদর এবং মেখলিগঞ্জ বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত ফরওয়ার্ড ব্লক প্রার্থী গোবিন্দ রায় ও কংগ্রেস প্রার্থী সুখবিলাস বর্মার সমর্থনে জলপাইগুড়ি সদর ব্লকের ঘুঘুডাঙাতে জনসভা করেন তিনি। ওই সভায় তৃণমূল নেত্রীকে কড়া ভাষায় আক্রমণ করেন অধীর। অধীর চৌধুরী বলেন, হুইল চেয়ার চলছেই। ওনার যে পা ভেঙেছে, আমরা ডাক্তারের সার্টিফিকেট দেখাতে বলেছিলাম। দেখাতে পারেননি। এখন মিথ্যে নাটক করছেন।

​এরপর তিনি বলেন, তৃণমূল বলছে ‘খেলা হবে’ ‘খেলা হবে’। কিন্তু মানুষের রুটিরুজির কথা বলছে না। সকলে বাইরে যাচ্ছে কাজের জন্য। বলা হচ্ছে ২৯ লক্ষ চাকরি হয়েছে। কিন্তু সেই চাকরি কোথায়? এই রাজ্যে কৃষকরা ফস্লের ন্যায্য দাম পান না। বিদ্যুতের বিল আকাশছোঁয়া। সার ও বীজের দাম বেড়ে গিয়েছে। আমরা সরকারে এলে গরিব পরিবার পিছু নগদ ৫ হাজার ৭০০ টাকা করে দেব পরিবারপিছু। এরপর জনগণের উদ্দেশে অধীর চৌধুরী বলেন সংযুক্ত মোর্চা প্রার্থীদের জয়ী করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here