kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: ২০১৭ সালে ওয়েস্টবেঙ্গল গ্রুপ ডি রিক্রুটমেন্ট বোর্ড (WBGDRB)-এর পরীক্ষার পর বছরের পর বছর ওয়েটিং লিস্টে থাকা চাকরিপ্রার্থীরা সোমবার দুপুরে বিক্ষোভ দেখান। হাওড়া ময়দান ফ্লাইওভারের নিচে তাঁরা এদিন জমায়েত হন। ওয়েটিং লিস্টে নাম থাকা সত্ত্বেও তাঁদের কেন চাকরি হচ্ছে না- এই দাবিতে সেখানেই ক্ষোভে ফেটে পড়েন তারা। ফ্লাইওভারের নিচে বিক্ষোভ দেখান। মূলত চাকরির দাবি জানিয়ে সোমবার তাঁরা জেলাশাসকের দফতরে ডেপুটেশন দেন।

এদিন আন্দোলনকারীদের তরফে বিশ্বজিৎ সাউ বলেন, আমরা ওয়েস্ট বেঙ্গল গভর্নমেন্ট রিক্রুটমেন্ট বোর্ড পরিচালিত গ্রুপ ডি পরীক্ষার ওয়েটিং লিস্টে থাকা সফল প্রার্থী। তিন বছর হল এখনও নিয়োগ করা হচ্ছে না আমাদের। সেই কারণেই আমরা পথে নেমেছি। আজ আমরা এই ব্যাপারে জেলাশাসকের কাছে ডেপুটেশন দিচ্ছি। ২০১৭ সালে আমাদের পরীক্ষা হয়। ফাইনাল রেজাল্ট বের হয় ২০১৮ সালের ১৮ আগস্ট। তারপর কিছু প্রার্থীকে তখন ওয়েটিংয়ে রাখা হয়েছিল। কিন্তু পরবর্তীকালে নিয়োগ হয়েছে। কিন্তু ওয়েটিংয়ে যারা রয়েছে তাদের চাকরি এখনও দেওয়া হয়নি।

তিনি আরও বলেন, ওয়েটিং লিস্টে কতজন আছে, কার নাম আগে বা কার নাম পরে আছে তা জানার জন্য আমরা আরটিআই করেছিলাম। কিন্তু তার উত্তর পাইনি। আমাদের দাবি, সমস্ত সফল গ্রুপ ডি ওয়েটিং প্রার্থীদের অবিলম্বে নিয়োগ করা হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here