মহানগর ডেস্ক: দিন কয়েক ধরেই সমালোচনার শীর্ষে রয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। একদিকে ব্যক্তিগত জীবন অন্যদিকে মা হওয়ার খবর। সব কিছুর উত্তরের জন্য যখন মুখিয়ে নেট মাধ্যম, তখন আবারও নুসরতকে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এল একটি বিজ্ঞাপন। গর্ভনিরোধক ওষুধ সংস্থার বিজ্ঞাপন। এই বিজ্ঞাপনের মুখ নুসরত। ইতিমধ্যেই এই বিজ্ঞাপন ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে।

বিজ্ঞাপনটির শিরোনাম ‘আপনার সিদ্ধান্ত আপনার নিজের হাতে’। এই বিজ্ঞাপনের বিষয়বস্তু মা হওয়া এবং এই সিদ্ধান্ত সম্পর্কিত। বিজ্ঞাপনের মুখ নুসরত। যিনি নারীদের এই গর্ভনিরোধক ওষুধ সম্পর্কে তথ্য দিচ্ছেন এবং বলছেন নিজের সিদ্ধান্তে বাঁচতে। তবে, নুসরত অন্তঃসত্ত্বা বলেই এই বিজ্ঞাপনে কাজ করেছেন কিনা সেই বিষয়ে কোনও তথ্য দেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, মা হওয়া প্রসঙ্গে মুখ না খুললেও সম্প্রতি নিখিল আর নিজের সম্পর্ক মুখ খুলেছেন নুসরত জাহান। তিনি জানিয়েছেন, নিখিল এবং তিনি ভিন্ন জাতি হওয়ার কারণে বিশেষ ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী বিয়ে করতে হত তাঁদের। তবে, সেই অনুযায়ী বিয়ে হয়নি তাঁদের। কাজেই তাঁদের বিয়ে বৈধ নয়। আর সেই কারণেই ডিভোর্সের প্রশ্ন নেই। তাঁরা আদতে একটি সহবাসের সম্পর্কে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here