Home Featured অস্কারের মনোনয়ন ঘোষণা করার মতো যোগ্যতা আছে কিনা প্রশ্ন সাংবাদিকের, জবাব দিলেন প্রিয়াঙ্কা

অস্কারের মনোনয়ন ঘোষণা করার মতো যোগ্যতা আছে কিনা প্রশ্ন সাংবাদিকের, জবাব দিলেন প্রিয়াঙ্কা

0
অস্কারের মনোনয়ন ঘোষণা করার মতো যোগ্যতা আছে কিনা প্রশ্ন সাংবাদিকের, জবাব দিলেন প্রিয়াঙ্কা
Parul

মহানগর ডেস্ক : অস্কার নমিনেশন ঘোষণা করা নিয়ে বিতর্কের মুখোমুখি সেলিব্রিটি দম্পতি প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। সোমবার অস্কার নমিনেশন প্রকাশ করেন এই জনপ্রিয় দম্পতি। সেই সময়ে বহু জায়গায় প্রশংসার পাশাপাশি এক অস্ট্রেলীয় সাংবাদিক পিটার ফোর্ড তাঁদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি নিজের প্রোফাইলে এই নিয়ে পোস্ট করলে অভিনব কায়দায় তাকে যোগ্য জবাব দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি এই প্রশ্নের জবাবে একটি ভিডিও প্রকাশ করেন, যেখানে পরপর তার দীর্ঘ ছবির তালিকা দেখা যাচ্ছে। ক্যাপশনে প্রিয়াঙ্কা ওই সাংবাদিক কে উদ্দেশ্য করে লেখেন যাতে ওই দীর্ঘ তালিকা দেখার পরে তিনি যোগ্যতা বিচার করেন।

এছাড়া ইন্টারনেটেও প্রিয়াঙ্কা অনুরাগীদের রোষের মুখে পড়েন পিটার। অনেকে তাঁকে “বরফি” দেখতে, নায়িকার সম্পর্কে গুগল করার পরামর্শ দেন। অনেকে আবার নায়িকার “দ্যা হোয়াইট টাইগার” সিনেমার অস্কারে মনোনয়ন পাওয়ার দিকে দৃষ্টি আকর্ষণ করেন।

প্রসঙ্গত , প্রিয়ঙ্কার প্রযোজিত এবং অভিনীত “হোয়াইট টাইগার” সিনেমাটি শ্রেষ্ঠ চিত্রনাট্যের তালিকায় মনোনীত হয়েছে। তবে, এই প্রথম নয়। এর আগেও এরকম অভিযোগের মুখে পড়েছেন “বেওয়াচ” খ্যাত অভিনেত্রী। ‘দ্যা কাট’-র একটি আর্টিকলে অভিনেত্রীর বিয়ের সময় অভিযোগ করা হয়েছিল, ভারতীয় এই অভিনেত্রী নিজের কেরিয়ারের উন্নতি সাধনের জন্য নিক জোনাসকে বিয়ে করছেন। এহেন বৈষম্যমূলক কমেন্টের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠলে তারা ক্ষমা প্রার্থনা করে বিবৃতি প্রকাশ করতে বাধ্য হয়।
হলিউড এবং বলিউডে বহু উল্লেখযোগ্য কাজের পর একাধারে অভিনেত্রী, প্রযোজক এবং গায়িকা প্রিয়ঙ্কা চোপড়া বর্তমানে ‘ম্যাট্রিক্স’-৪ এর শুটিংয়ে ব্যস্ত আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here