Home Featured কেন মোদীর প্রশংসা! শশী থারুরের কাছে জবাব চাইল কংগ্রেস

কেন মোদীর প্রশংসা! শশী থারুরের কাছে জবাব চাইল কংগ্রেস

0
কেন মোদীর প্রশংসা! শশী থারুরের কাছে জবাব চাইল কংগ্রেস
Parul

মহানগর ওয়েবডেস্ক: সুযোগ পেলেই শ্রোতাকে ইংরেজির কঠিন কঠিন শব্দে বিপাকে ফেলতে তাঁর জুড়ি মেলা ভার। তবে সম্প্রতি এহেন শশীর মুখ থেকে সহজ ইংরেজিতে বেরিয়েছিল কয়েকটি বাক্য, যাতে বেশ বিপাকে পড়ে তাঁর নিজের দল কংগ্রেস। ‘মোদীর ভালো কাজের প্রশংসা করা উচিত’ মোদীর সমর্থনে নিজের দলীয় সহকর্মী জয়রাম রমেশের বক্তব্যের পর তাঁর পাশে দাঁড়িয়ে শশীকেও বলতে শোনা যায় একই কথা। এরপরই তেড়েফুড়ে মাঠে নামল কংগ্রেস। কেন এমন মন্তব্য করলেন শশী? চাওয়া হল তাঁর ব্যাখ্যা।

কংগ্রেস সাংসদ শশীর এহেন মন্তব্যের পর কেরলের প্রদেশ কংগ্রেস সভাপতি মুল্লাপল্লি রামচন্দ্রন সংবাদ মাধ্যমের সামনে জানান, শশী থারুরের মতো একজন অভিজ্ঞ রাজনীতিবিদের থেকে এমন মন্তব্য কখনই আশা করিনি আমরা। কেরল দল সত্যিই ওকে নিয়ে হতাশ। বিজেপি সংখ্যালঘু বিরোধী। থারুর সব পক্ষের ভোট পেয়ে জয়ী হয়েছেন এখান থেকে। এহেন সাংসদের মুখ থেকে এমন মন্তব্য আমরা কখনই বরদাস্ত করব না। ওনার কাছ থেকে জবাব চাওয়া হবে কেন এমন মন্তব্য।

উল্লেখ্য, সম্প্রতি কংগ্রেসের লড়াই সম্পর্কে বলতে গিয়ে কংগ্রেস নেতা জয়রাম রমেশের বক্ত ছিল, ‘প্রত্যেক ইস্যুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরোধিতা করলে তাঁর সঙ্গে লড়াই করাটা কঠিন হয়ে উঠবে।’ তাঁর এই বক্তব্যের সমর্থনে এগিয়ে আসেন শশী থারুর। তিনি বলেন, ‘আমি গত ৬ বছর ধরে বলে এসেছি নরেন্দ্র মোদী কিছু ঠিক বললে বা করলে তাঁর সমর্থন করা উচিত। তাহলেই উনি কিছু ভুল করলে তার প্রতিবাদ আমরা যখন করব তা আরও বেশি গ্রহণযোগ্য হবে।’ শশীর এই মন্যের জেরেই রেগে আগুন হল কংগ্রেস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here