Home Featured সেনা জওয়ান স্বামীকে খুন করে দেওরের সঙ্গে শারীরিক সম্পর্ক, অবশেষে দোষ কবুল স্ত্রীর

সেনা জওয়ান স্বামীকে খুন করে দেওরের সঙ্গে শারীরিক সম্পর্ক, অবশেষে দোষ কবুল স্ত্রীর

0
সেনা জওয়ান স্বামীকে খুন করে দেওরের সঙ্গে শারীরিক সম্পর্ক, অবশেষে দোষ কবুল স্ত্রীর
Parul

মহানগর ওয়েবডেস্ক: স্বামী বিএএফ জওয়ান। কর্তব্যের খাতিরে মাসের পর মাস সীমান্তে কাটাতে হয় স্বামীকে। ঠিক এই সুযোগের সেনা জওয়ান স্বামীর ভাইয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক জড়িয়ে পড়েছিল স্ত্রী। অবৈধ এই সম্পর্ককে বাস্তব রূপ দিতে পথের কাঁটা স্বামীকেই সরিয়ে দিল স্ত্রী। মঙ্গলবার উত্তরপ্রদেশের মেরঠে ঘটা ভয়াবহ এই ঘটনায় নেমে মাত্র ১২ ঘন্টার মধ্যেই খুনের কিনারা করল পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ওই স্ত্রী ও বিএসএফ জওয়ানের ভাইকে।

জম্মু কাশ্মীরের পুলওয়ামা জেলায় কর্তব্যরত সেনা জওয়ান সঞ্জীব কুমার। দীর্ঘদিন পর গত সোমবার ছুটি নিয়ে বাড়িতে আসেন তিনি। এর ঠিক পর মঙ্গলবার ক্ষেতের মধ্যে গুলি করে খুন করা হয় তাঁকে। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তদন্তে নেমে ওই সেনা জওয়ানের স্ত্রী গীতাঞ্জলীকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। তবে পুলিশি জেরায় বার বার বয়ান বদলাচ্ছিলেন ওই মহিলা। শেষে ওই মহিলার মোবাইল ফোন চেক করতে জানা যায়, খুনের আগে তার সঙ্গে একাধিকবার কথা হয়েছে তার দেওর গুলাব ওরফে গুল্লুর সঙ্গে। এরপরই সন্দেহ হয় পুলিশের। গুলাবকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। মোবাইল ঘাটতেই বেরিয়ে পড়ে আসল তথ্য। পরিষ্কার হয় স্বামীর অবর্তমানে শারীরিক সম্পর্ক ছিল গুলাব ও গীতাঞ্জলীর মধ্যে। দীর্ঘ জেরায় ভেঙে পড়ে শেষে খুনের ঘটনা স্বীকার করে নেয় গীতাঞ্জলী।

পুলিশের তরফে জানানো হয়েছে ঘটনার দিন, স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি গিয়েছিলেন সঞ্জীব সেখান থেকে ফেরার সময় তাঁকে খুনের পরিকল্পনা করে দুজন। খেতের মধ্যে থেকে বাড়ি ফেরার সময় দেওরের সঙ্গে যোগাযোগ করে স্ত্রী। বারবার ফোন করে নিজেদের অবস্থান জানানো হয়। এরপর কোনও এক অছিলায় স্বামীকে এক জায়গায় বসিয়ে রেখে কিছুটা দূরে সরে যায় গীতাঞ্জলী। তখনই আবির্ভূত হয় গুলাব। পিছন থেকে এসে সঞ্জীবের কানের নীচে গুলি চালায় সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বিএসএফ জওয়ানের। তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here