bollywood news
Highlights

  • করণ দেওলের ডেবিউ ছবি ‘পল পল দিল কে পাস’ পরিচালনা করেছেন সানি দেওল
  • দক্ষিণী পরিচালক হানি রাঘবাপুরীর পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে
  • অভিনয় এবং রাজনীতি, এই দুটি ক্ষেত্রেই সমানভাবে সময় দেব

 

মহানগর ওয়েবডেস্ক: প্রায় দু’বছর ছেলের ডেবিউ ছবি নিয়ে ব্যস্ত থাকতে দেখা গিয়েছিল সানি দেওলকে। করণ দেওলের ডেবিউ ছবি ‘পল পল দিল কে পাস’ পরিচালনা করেছেন সানি। এরপর বিভিন্ন কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি। তবে এবার খুব শীঘ্রই পর্দায় ফিরতে চলেছেন ‘ঘাতক’ এর অভিনেতা। দক্ষিণী পরিচালক হানি রাঘবাপুরীর পরবর্তী ছবিতে দেখা যাবে সানি দেওলকে।

এই প্রসঙ্গে অভিনেতা জানালেন, ‘এটি কোনও দক্ষিণীর সিনেমার রিমেক হচ্ছে না। খুব ভাল একটা বিষয়, প্রচুর অ্যাকশন রয়েছে। আগে আমি যেই সমস্ত চরিত্রে কাজ করেছি, তা থেকে আলাদা হতে চলেছে আমার এই চরিত্রটা। যদিও এত তাড়াতাড়ি কোনও কিছু বলা ঠিক হবে না। ‘ জানা গিয়েছে, আগামী মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।

গতবছরেই তিনি বিজেপিতে যোগ দেন। পঞ্জাবের গুরুদাসপুরের সাংসদ তিনি। তবে অভিনয় করতে গিয়ে তিনি কি রাজনীতি থেকে দূরে সরে যাচ্ছেন? উত্তরে অভিনেতা জানালেন, ‘অভিনয় এবং রাজনীতি, এই দুটি ক্ষেত্রেই সমানভাবে সময় দেব। চারিপাশে কী ঘটছে সব দিকেই নজর রাখছি। যখনই প্রয়োজন হবে, তখন আমি সেখানে হাজির হব।’ উল্লেখ্য, সানি দেওলকে শেষ দেখা গিয়েছিল ‘ব্ল্যাঙ্ক’ ছবিতে। এছাড়াও ‘ইয়ামলা পাগলা দিওয়ানা,’ ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ‘সিং সাব দি গ্রেট’ এর মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here