FotoJet-25

ডেস্ক: প্রত্যক্ষ রাজনীতিতে যোগ দেওয়ার পরবর্তী সময় থেকেই জাতীয় স্তরে প্রবল কৌতূহল সৃষ্টি করেছেন প্রিয়ঙ্কা গান্ধী ভাদরা। উত্তরপ্রদেশে কংগ্রেসের সাধারণ সম্পাদক হওয়ার পর প্রিয়ঙ্কাকে নিয়ে জল্পনা তৈরি হয়েছিল যে তিনিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বারাণসী থেকে নির্বাচনে দাঁড়াবেন। বিভিন্ন দফায় প্রার্থী ঘোষণা করলেও সেখানে না প্রিয়ঙ্কার নাম ছিল, না বারাণসী কেন্দ্রের উল্লেখ করা হয়েছে। সেই জল্পনা এখনও বর্তমান যে আদৌ মোদী-প্রিয়ঙ্কা লড়াই দেখা যাবে কিনা। তবে রাহুল গান্ধী পরিস্কার জানিয়ে দিলেন, মানুষকে আপাতত ‘রহস্যে’ই রাখবেন তিনি।

এক সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে রাহুল গান্ধী জানিয়েছেন,

বিগত কিছু সপ্তাহ ধরেই বারাণসীতে মোদী-প্রিয়ঙ্কা দ্বৈরথ নিয়ে প্রবল কৌতূহল তৈরি হয়েছে। তবে এ বিষয় এখনও কোনও বক্তব্য রাখতে রাজি নন তিনি। রাহুলের কথায়, সকলকে এখনও রহস্যেই রাখবেন, মনে রাখতে হবে রহস্য সবসময় খারাপ হয় না!

এখনই তিনি কিছু বলবেন না বলেই স্পষ্ট জানান রাহুল।

লোকসভা নির্বাচন শুরুর কিছু সপ্তাহ আগেই উত্তরপ্রদেশে গঙ্গাবঙ্গে প্রচার করেন প্রিয়ঙ্কা গান্ধী ঙাদরা। মূলত, তারপর থেকেই বারাণসীতে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রার্থী হিসেবে তাঁর নামই উঠে এসেছে। কিন্তু কংগ্রেসের তরফে এই নিয়ে কোনও মন্তব্যই করা হয়নি। পাশাপাশি, প্রার্থী তালিকাতে এখনও পর্যন্ত প্রিয়ঙ্কার নাম না রেখে জল্পনাতেই শান দিচ্ছে হাত। এবার সংবাদমাধ্যমে রাহুলের অকপট বক্তব্য প্রিয়ঙ্কা ‘রহস্য’ই জিইয়ে রাখল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here