news sports

মহানগর ওয়েবডেস্ক: করোনা ভাইরাসের ভ্যাকসিন যবেই আবিষ্কৃত হোক না কেন, তা যাতে দেশের প্রতিটি কোণায়, প্রতিটি মানুষের কাছে পৌঁছয়, তা সুনিশ্চিত করবে রিলায়েন্স ফাউন্ডেশন। বুধবার এমনটাই জানালেন নীতা আম্বানি। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, কেন্দ্রীয় সরকার ও স্থানীয় পৌরসভার সঙ্গে খুব শীঘ্রই জোট বাঁধতে চলেছে রিলায়েন্স, যাতে দেশে গণহারে করোনা টেস্ট করা হয়।

রিলায়েন্সের বার্ষিক জেনারেল মিটিংয়ে নীতা আম্বানি বলেন, ‘আমি কথা দিচ্ছি, যখনই করোনার ভ্যাকসিন আবিষ্কৃত হবে, তখনই জিও’র ডিজিটাল ডিস্ট্রিবিউশন ও সাপ্লাই চেন ব্যবহার করে আমরা তা দেশের কোণায় কোণায় পৌঁছে দেব। পাশাপাশি, গণ হারে করোনার টেস্ট করার জন্যও আমরা কেন্দ্র ও স্থানীয় প্রশাসনের সঙ্গে কথা বলছি।’

উল্লেখ্য, আজকের এই বৈঠকেই মুকেশ আম্বানি জানান, রিলায়েন্স জিওতে ৭.৭ শতাংশ শেয়ারের বদলে ৩৩,৭৩৭ কোটি টাকা বিনিয়োগ করছে গুগল। এর আগে প্রায় ১০ শতাংশ শেয়ারের বদলে জিওতে ৫.৭ বিলিয়ন ডলার বিনিয়োগ করেছিল ফেসবুক।

কিছু সময় আগেই খবর পাওয়া গিয়েছিল, রিলায়েন জিওতে বড়োসড়ো বিনিয়োগ করতে চলেছে গুগল। সেই সময় শোনা গিয়েছিল কমপক্ষে ৪ বিলিয়ন ডলার বিনিয়োগ করবে তারা। সেই ঘোষণাই এদিন সরকারিভাবে করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানি। ফেসবুকের পর গুগলের তরফে রিলায়েন্স এই বিনিয়োগ মুকেশ আম্বানির ক্ষেত্রে তো বটেই ভারতের ক্ষেত্রেও যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে বিশেষজ্ঞমহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here