মহানগর ওয়েবডেস্ক: নারী দিবসে ফের দর্শকদের জন্য নতুন চিন্তাভাবনার ও নতুন গল্পের উপহার দিচ্ছে টিম উইন্ডোজ। বিগত কয়েক বছর ধরেই নারী দিবসে দুর্দান্ত ছবির উপহার তাদের কাছ থেকে পেয়েছে টলিউড। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ও ‘মুখার্জী দার বউ’ বক্স অফিসে ব্যাপক সারা ফেলে।

এবার আগামী বছররের নারী দিবসে এক জ্বলন্ত সত্যের উদঘাটন করতে চলেছে টিম উইন্ডোজ। পরিচালক অরিত্র মুখোপাধ্যায় আবারও কাজ শুরু করে দিয়েছেন তার নতুন ছবির। এবারের বিষয় বডি শেমিং। সমাজে সর্বস্তরে ঘটে চলে এই ঘটনার একটি দিক বড়পর্দায় তুলে ধরবেন অরিত্র।

মূলত রোগা বা মোটা আপনি যাই হোন না কেন, চেহারাটা তো আপনার, সেটা নিয়েই গর্ব করুন। এই বার্তাই দিচ্ছে টিম উইন্ডোজ। এদিন মহালয়ার পূণ্য লগ্নে প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। ছবির নাম ‘ফাটাফাটি’ । প্রযোজনা করছেন নন্দিতা রায়। এদিন পোস্টারে বডি শেমিং–এর বিষয়টাকে বন্ধ রাখতে ও গুরুত্ব না দেওয়ার বার্তাই দিয়েছে টিম উইন্ডোজ। ছবির কাহিনী লিখছেন জিনিয়া সেন ও সংলাপের দায়িত্বে রয়েছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অপরাজিতা আঢ্য’কে। খুব শীঘ্রই শুরু হবে এই ছবির শ্যুটিং। আগামী বছর মার্চের ৫ তারিখ মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছে।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here