Parul

নিজস্ব প্রতিনিধি:  ব্যক্তিগত মালিকানার জমি দীর্ঘ ৪০ বছর ধরে দখল করে রাখা  হয়েছে।  এই অভিযোগে বিজেপি সমর্থিত পরিবারের বাড়িকে বৃহস্পতিবার সকালে জেসিবিদিয়ে ভেঙে গুড়িয়ে দেওয়া হল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ads

ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে তৃণমূল কংগ্রেসের হাত রয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপি সমর্থক প্রশান্ত আইচ ও তার পরিবারের সদস্যরা। তিনি জানিয়েছেন,  তিনি বিজেপি করেন। বর্ধমানের এই পুলিশ লাইন উত্তরাপল্লীর জিটি রোডের পাশের জায়গায় তাঁরা দীর্ঘ ৪০ বছর ধরে বসবাস করছেন। কিন্তু এদিন সকালে জেসিপি নিয়ে এসেছে জনৈক মহম্মদ হোসেন এবং কয়েকজন তৃণমূল নেতা জোর করে তাঁদের বাড়ি থেকে বার করে দিয়ে জেসিপি লাগিয়ে গোটা বাড়ি ভেঙে দেয়।

এই প্রসঙ্গে মহম্মদ হোসেন জানিয়েছেন, এই জায়গা তিনি কিনেছেন। তাই জায়গার দখল নিতেই তিনি জবরদখল উচ্ছেদ করেছেন। যদিও এদিন প্রশান্ত আইচ, তাঁর মা পূর্ণিমা আইচ এবং বোন মৌমিতা সরকার জানিয়েছেন, বাড়ি ভাঙার আগে কোনও নোটিশই দেওয়া হয়নি। ঘরের জিনিসপত্র সহ সমস্ত কিছুই জেসিপি দিয়ে নষ্ট করে দেওয়া হয়েছে। এদিন সকালে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, বাড়ির চাল সহ সমস্ত কিছুই ছড়িয়ে ছিটিয়ে রাস্তায় পড়ে রয়েছে।

প্রশান্ত আইচ জানিয়েছেন, তিনি বিজেপি করেন বলেই এই ঘটনা ঘটেছে। বিজেপির তিনি বুথ সভাপতিও। তিনি জানিয়েছেন, তিনি কোনও অশান্তির মধ্যে থাকেন না। কাউকে কোনোদিনই তিনি হুমকি দেনও নি। তিনি বিজেপিকে ভালবাসেন। কিন্তু এদিন তার বাড়ি ভাঙা হল সম্পূর্ণ গায়ের জোরে। এমনকী বাধা দিতে গেলে তাঁর দাদাকেও মারধর করা হয়েছে। খবর দেওয়া হওয়ার পরেও অনেক দেরিতে পুলিশ আসে বলে অভিযোগ। যদিও তৃণমূলের তরফে জানানো হয়েছে, অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here