ডেস্ক: এমনিতে সর্বদাই নিরাপত্তার মোড়কে থাকেন তিনি। তবে হঠাৎ তাঁকে দেখা গেল কোনওরকম নিরাপত্তা ছাড়া একেবারে সাধারনের মতো। ইনি ভারতের ভিভিআইপি নরেন্দ্র মোদী। কোনও রকম নিরাপত্তা ছাড়াই প্রাক্তন প্রখানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীকে দেখতে রবিবার রাতে এইমসে হাজির হলেন মোদী।

জানা গিয়েছে, কোনও নিরাপত্তারক্ষী ছাড়াই রাতে নিজের ৭, লোককল্যাণ মার্গের বাসভবন থেকে গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন মোদী। কোনও রকম পথ নির্দেশিকা ছাড়াই যথাযথ ভাবে ট্রাফিক সিগন্যাল মেনে পৌঁছে যান প্রাক্তন প্রখানমন্ত্রী কাছে। তিনি যে আসছেন, তাঁর কোনও আগাম খবরও ছিল না হাস্পাতাল কর্তৃপক্ষের কাছে। প্রায় ৪৫ মিনিট ধরে এইমসে ছিলেন তিনি। বাজপেয়ীর সঙ্গে দীর্ঘক্ষন কথা হয় তাঁর। চিকিৎসকদের কাছ থেকে তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন তিনি।

উল্লেখ্য, গত ১১ জুন থেকে কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন প্রাক্তন প্রখানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী। দুইদিন আগে কয়েক ঘন্টার জন্য ভেন্টিলেশনেও পাঠানো হয় তাঁকে। তবে আপাতত কিছুটা হলেও সুস্থ আছেন তিনি। তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছেন এইমসের প্রধান ডা: রণদীপ গুলেরিয়া। যেদিন বাজপেয়ীকে হাসপাতালে ভর্তি করা হয় সেদিনই তাঁর সঙ্গে দেখা করে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ অমিত শাহ, আদবাণী ও রাহুল গান্ধীরা। এরই মাঝে ফের নিরাপত্তাবিহীন সাধারন মানুষের মত তাঁর সঙ্গে দেখা করে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।