মহানগর ডেস্ক : অস্ত্রোপচার করাতে হয়েছে বলিউড শাহেনশাহ আমিতাভ বচ্চনকে। শনিবার রাতে নিজের ব্লগে জানিয়েছিলেন ‘মেডিক্যাল কন্ডিশন, সার্জারি… লিখতে পারছিনা’। 
আবারও একটি ব্লগে সম্প্রতি তিনি জানালেন ‘দৃষ্টিক্ষীণ তবে দিশাহীন নই’। ব্লগের উপর ভিত্তি করে অনুরাগীরা মনে করছেন চোখের কোনো সমস্যায় রয়েছেন তিনি। অস্ত্রোপচারের পর থেকেই ‘বিগ বি’ কে সাবধানে থাকতে বলেছেন চিকিৎসকরা। তবে নিজের সোশ্যাল মিডিয়াতে সবসময়ই কিছু না কিছু পোষ্ট করতে থাকেন তিনি। কাজেই চিকিৎসকদের বারণ সত্ত্বেও নিজের অনুরাগীদের জন্যে একটি ছবি পোস্ট করেছেন তিনি।ছবিটির ক্যাপশন হিন্দিতে লেখা।এতে তিনি জানিয়েছেন নিজের অসুবিধার কথা, সঙ্গে এও জানান পরিবারের প্রিয় মানুষেরা তাকে সঙ্গ দিচ্ছেন, পাশে রয়েছেন, যত্ন নিচ্ছেন।এছাড়াও তিনি নিজের অনুরাগীদের করজোড়ে কৃতজ্ঞতা জানিয়েছেন, তাঁর আরোগ্য কামনা করার জন্য।

গত বছরের মাঝামাঝিতে বিগ বি সহ বচ্চন পরিবারের অন্যান্য সদস্যরা করোনায় আক্রান্ত হন। অভিষেক বচ্চন,ঐশ্বর্য রায় ও আরাধ্যা তিনজনেই ছিলেন করোনা পজেটিভ। অমিতাভ বচ্চনকে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। সময় লাগলেও সেই পরিস্থিতি কাটিয়ে বিগ বি ফিরেছিলেন শুটিং ফ্লোরে। এবারেও তার সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে বোঝা যাচ্ছে যথেষ্ঠ কষ্টে আছেন তিনি। লিখতে পারছেন না। চোখ বন্ধ করেই থাকতে হচ্ছে তাকে। প্রসঙ্গত, সামনেই পরিচালক অয়ন মুখার্জির ‘ ব্রহ্মাস্ত্র ‘ শুটিং শুরু হওয়ার কথা। এই ছবিতে ‘বিগ বি’র সাথে স্ক্রিন শেয়ার করবেন আলিয়া ভাট, রণবীর কাপুর ও ইমরান হাসমি। কাজেই খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে পুনরায় শুটিং ফ্লোরে ফিরে আসবেন অমিতাভ বচ্চন, এই প্রার্থনাই আপাতত তাঁর অনুরাগীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here