বাপেরবাড়ি পৌঁছে দেওয়ার নাম করে গৃহবধূকে ধর্ষণ প্রতিবেশী যুবকের, গ্রেফতার

0
227

নিজস্ব প্রতিবেদক, বারাসত: বাপেরবাড়ি পৌঁছে দেওয়ার নাম করে গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে গ্রেফতার হল এক যুবক। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার বিড়াপাট ডাঙা এলাকায়। পুলিশ জানায়, ধৃতের নাম হালিম মণ্ডল। রবিবার সকালেই ২৪ বছর বয়সি হালিমকে গ্রেফতার করে বারাসত আদালতে পাঠানো হয়। প্রতিবেশী

পুলিশ সুত্রে জানা গিয়েছে, বিড়াপাট ডাঙা এলাকার নির্যাতিতা গৃহবধূ এবং হালিম মণ্ডল প্রতিবেশী। গত শুক্রবার রাতে ওই গৃহবধূ একাই হেঁটে বাপেরবাড়ি যাচ্ছিলেন। সেই সময় প্রতিবেশী হালিম মন্ডল মোটরবাইকে করে তাঁর পথ আটকে দাঁড়ায় এবং তিনি কোথায় যাচ্ছেন জিজ্ঞাসা করে। ওই গৃহবধূ বাপেরবাড়ি যাওয়ার কথা জানালে হালিম তাঁকে বাইকে করে পৌঁছে দেবে বলে। প্রতিবেশী যুবকের কথায় বিশ্বাস করে ওই গৃহবধূও তার বাইকে উঠে যান। তারপর হালিম তাঁকে এলাকার এক অন্ধকার, নির্জন আমবাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। শুধু তাই নয়, ধর্ষণের পর ঘটনাটি গোপন রাখার জন্য সে ওই গৃহবধূকে প্রাণনাশের হুমকিও দেয় বলে অভিযোগ।

নির্যাতিতা গৃহবধূ হালিমের হুমকি শুনে সেই মুহূর্তে চুপ থাকলেও ঘটনাটি চেপে যাননি। রাতেই তিনি বাড়ি ফিরে এসে স্বামীকে সমস্ত ঘটনা জানান। তারপর শনিবার রাতে অশোকনগর থানায় গিয়ে তিনি গোটা ঘটনাটি জানিয়ে হালিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে এদিন সকালেই হালিম মণ্ডলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তারপর কমপক্ষে পাঁচদিনের পুলিশ হেপাজত চেয়ে হালিমকে বারাসত আদালতে পাঠায় অশোকনগর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here