national news

Highlights

  • অধ্যাপিকা তরুণীর গায়ে পেট্রোল ঢেলে তাতে আগুন লাগিয়ে দিল এক স্টকার
  • ভিকি নাগরারে নামে ওই যুবক গত দুবছর ধরে ওই মহিলাকে ফলো করত
  • চিকিত্সকেরা জানিয়েছে, মহিলার শরীরের ৪০ শতাংশই পুড়ে গিয়েছে

মহানগর ওয়েবডেস্কঃ কলেজের অধ্যাপিকা এক তরুণী। রোজ কলেজে আসার সময় তাকে ফলো করত এক যুবক। প্রথম প্রথম তা গুরুত্ব না দিলেও পরে ওই তরুণী খেয়াল করেন নিয়মিত তাকে স্টক করছে ওই যুবক। তবে শুধুই ফলো করা,তার সঙ্গে এসে কোনওদিন কথাও বলেনি ওই যুবক। যার ফলে বিষয়টিকে সেভাবে পাত্তা দেননি ওই তরুণী। তবে সোমবার কলেজের সামনেই ঘটে গেল এক চাঞ্চল্যকর ঘটনা। বাইকে করে এসে ওই তরুণীর গায়ে পেট্রোল ঢেলে তাতে আগুন লাগিয়ে দিল ওই স্টকার।

এমন যে কিছু ঘটবে তা স্বপ্নেও ভাবতে পারেননি বছর পঁচিশের ওই মহিলা। পুলিশ সূত্রে খবর, ভিকি নাগরারে নামে ওই যুবক গত দুবছর ধরে ওই মহিলাকে ফলো করত। সোমবার সকাল ৭.১৫ নাগাদ কলেজের দিকেই আসছিলেন ওই অধ্যাপিকা। হিংনাঘাট টাউনে একটি বাস থেকে নামার পরই ভিকি নামে ওই যুবক বাইকে করে এসে ওই মহিলার গায়ে পেট্রোল ছুঁড়ে তাতে আগুন লাগিয়ে দেয়।

মহিলার গায়ে আগুন লাগিয়েই পালিয়ে যায় ওই যুবক। রাস্তায় জলন্ত ওই মহিলাকে দেখে ছুটে আসে স্থানীয়রা। তারা কোনওমতে সেই আগুন নিভিয়ে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় তাকে। তবে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নাগপুরের অরেঞ্জ সিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

চিকিত্সকেরা জানিয়েছে, মহিলার শরীরের ৪০ শতাংশই পুড়ে গিয়েছে। তার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক। তার চুল, মুখ, বাঁ হাত, পিঠের বহু অংশ পুড়ে গিয়েছে। এমনকি তার শ্বাসনালির কিছুটা অংশও ক্ষতিগ্রস্থ হয়েছে। চিকিত্সকদের নিয়মিত পর্যবেক্ষণে রাখা হয়েছে ওই মহিলাকে।

এদিকে অভিযুক্ত ভিকি নাগরালেকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ভিকি একজন বিবাহিত পুরুষ। এমনকি তার সাতমাসের একটি সন্তানও রয়েছে। বল্লারশাহতে একটি ফার্মে কাজ করে ভিকি। গতবছর কোনও অজানা কারণে আত্মহত্যাও চেষ্টা করেছিল সে। মনোবিদদের মতে, মানসিকভাবে বিকারগ্রস্থ হতে পারে এই যুবক, যার জেরে এধরণের ঘটনা ঘটিয়েছে সে। যদিও ভিকিকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here