kolkata news

Highlights

  • কয়লার গাড়ি চাপা পড়ে মৃত্যু হল এক মহিলা
  • দুর্ঘটনাকে কেন্দ্র করে ঘটে গেল ধুন্ধুমার কাণ্ড
  • দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন

নিজস্ব প্রতিনিধি, দুর্গাপুর: কয়লার গাড়ি চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে ঘটে গেল ধুন্ধুমার কাণ্ড। ২ নম্বর জাতীয় সড়কের অণ্ডালের টপলাইন মোড় এলাকার ঘটনা। দুর্ঘটনায় মৃত মহিলার নাম কুসুম সিং ( ৩৫)। দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিক্ষোভের জেরে ২ নম্বর জাতীয় সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছয় অণ্ডাল থানার বিশাল পুলিশ বাহিনী।

জানা গিয়েছে, শুক্রবার সকাল ৯টা নাগাদ অণ্ডালের ২ নম্বর জাতীয় সড়কের টপলাইনের কাছে কয়লা বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ওই মহিলার ওপর উল্টে পড়ে গাড়িটি। ফলে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই মহিলার।

স্থানীয় বাসিন্দাদের সব অভিযোগ গিয়ে পড়ে প্রশাসনের ওপর। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, কয়লা বোঝাই গাড়িটি দ্রুতগতিতে যাচ্ছিল। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। স্থানীয় বাসিন্দারা মৃতদেহ আটকে ২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। ফলে কয়েক ঘণ্টার জন্য জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে যায়। এরপর অণ্ডাল থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতাল ময়না তদন্তের জন্য পাঠায়। পরে পুলিশেরই আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here