kolkata news

Highlights

  • স্বামীকে ধর্ষণে সাহায্য করেছিল স্ত্রী
  • নির্যাতিতার অভিযোগে গ্রেফতার প্রতিবেশী দম্পতি
  • বাঘাযতীনে ঘর ভাড়া নিয়ে থাকত অভিযুক্ত দম্পতি

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : শহরে ফের ধর্ষণের অভিযোগ। এবার ঘটনাস্থল দক্ষিণ কলকাতার বাঘাযতীন এলাকা। সোমবার এক প্রতিবেশী যুবক ও তার স্ত্রীর বিরুদ্ধে পাটুলি থানায় অভিযোগ দায়ের করেন বাঘাযতীনের বাসিন্দা এক মহিলা। তার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পাটুলি থানার পুলিশ
পুলিশ সূত্রে খবর, ধৃত বছর ঊনত্রিশের বিষ্ণুপদ মণ্ডল আদতে দক্ষিণ ২৪পরগনার গোসাবা এলাকার বাসিন্দা। স্ত্রী রনিতা মণ্ডলকে নিয়ে ভাড়া থাকত বাঘাযতীনে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত বিষ্ণুপদ মণ্ডলের স্ত্রীর সঙ্গে একই ব্যাগের কারখানায় কাজ করতেন নির্যাতিতা মহিলা। দুজনের বাড়িও একই পাড়ায় হওয়ায় বাড়ি থেকে কর্মস্থলে দুজনে যাতায়াতও করতেন একইসাথে। সেই সূত্রেই দুজনের আলাপ এবং সুসম্পর্ক। সেই সম্পর্কের খাতিরেই বিষ্ণুপদর বাড়িতে মাঝেমধ্যে যাতায়াত ছিল নির্যাতিতার। সোমবার পাটুলি থানায় নির্যাতিতা অভিযোগ করেন, ৯ই ফেব্রুয়ারি রবিবার বিকেলে তাদের বাড়িতে গেলে বিকেল ৪টে নাগাদ তাকে ধর্ষণ করে বছর ঊনত্রিশের যুবক বিষ্ণুপদ। আরও অভিযোগ, এই কুকীর্তিতে বিষ্ণুপদকে প্রত্যক্ষ সাহায্য করেছে তার স্ত্রী রনিতা মণ্ডল। ধর্ষণের কথা কাওকে না জানাতে তারা হুমকিও দেয় বলে অভিযোগ।

সোমবার অভিযোগ পেয়েই বাঘাযতীনে ওই ভাড়া বাড়ি থেকে অভিযুক্ত স্বামী স্ত্রীকে গ্রেফতার করে পাটুলি থানার পুলিশ। আদতে গোসাবার বাসিন্দা হলেও বাঘাযতীনে সস্ত্রীক ভাড়া থাকত অভিযুক্ত। সেই বাড়িতেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সোমবার নির্যাতিতার শারিরীক পরীক্ষা করানো হয় এসএসকেএম হাসপাতালে। ধৃত দুই অভিযুক্তকে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৫০৬ এবং ১১৪ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের আগামীকাল আদালতে পেশ করে পুলিশ হেফাজতে চাইবেন তদন্তকারী আধিকারিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here