national bengali news

মহানগর ওয়েবডেস্ক: মহিলা সাংবাদিককে যৌন হেনস্থা দিল্লিতে। মঙ্গলবার রাতে উত্তরপূর্ব দিল্লিতে একদল লোক ‘দ্য ক্যারাভ্যান’ পত্রিকার মহিলা সাংবাদিককে যৌন হেনস্থা করে বলে অভিযোগ। ওই মহিলা সাংবাদিকের সঙ্গে ছিলেন আরও দুই পুরুষ সাংবাদিকও। তাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ।

ওই পত্রিকার তরফ থেকে টুইট করে জানানো হয়, ওই মহিলা সাংবাদিকের সঙ্গে ছিলেন দুই পুরুষ সাংবাদিক প্রভজ্যোত সিং ও শাহিদ তান্ত্র। তাদের অভিযোগ, তাদের সঙ্গে থাকা ওই মহিলা সাংবাদিকের ওপর একদল লোক চড়াও হয়। সেইসময় কোনওমতে পালিয়ে প্রাণ বাঁচান মহিলা সাংবাদিক সহ ওই ৩ সাংবাদিক। জানা গিয়েছে, অভিযুক্ত লোকগুলি মহিলা সাংবাদিককে ঘিরে ধরে তার ছবি ও ভিডিও তুলছিল।

এছাড়াও ক্রমাগত নানা কটূক্তি করতে থাকে তারা। এমনকি এদের মধ্যে এক মধ্যবয়স্ক লোক নিজের পুরুষাঙ্গ বের করে নানা অশ্লীল অঙ্গভঙ্গিও করতে থাকে ওই মহিলা সাংবাদিককে উদ্দেশ্যে করে। সেখান থেকে কোনওমতে পালিয়ে ভজনপুর স্টেশনে পৌঁছলে সেখানে ফের ওই মহিলার ওপর চড়াও হয় ওই দলটি। মহিলাকে রীতিমতো মারধর করে তারা। একইসঙ্গে চলে যৌন হেনস্থাও। অভিযোগ, এদের মধ্যে গেরুয়া পোশাক পরা একটি লোক ছিল যে নিজেকে বিজেপির সাধারণ সম্পাদক বলে পরিচয় দিচ্ছিল।

সাংবাদিক শাহিদ তান্ত্রে মুসলিম হওয়ায় ওই লোকটির কথায় তাকে মারধর করে ওই দলটি। এমনকি তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।ঘটনাটি ঘটে উত্তরপূর্ব দিল্লির সুভাষ মহল্লায়।

প্রসঙ্গত, দিল্লি সংঘর্ষের বহু খবর করেছিল এই পত্রিকাটি। এমনকি এই সুভাষ মহল্লা নিয়েই সম্প্রতি একটি খবর করে তারা।যেখানে অযোধ্যার ভূমিপুজোর দিন এক মুসলিম বাড়ির সামনে সাম্প্রদায়িক স্লোগান দিতে থাকে কিছু ব্যক্তি। তবে তা নিয়ে থানায় অভিযোগ জানাতে গেলে ওই বাড়ির এক মহিলাকে চড় মারার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here