ডেস্ক: দুষ্কৃতীর লক্ষ্য ছিল ৯ বছরের নাতনি। তবে তাঁকে বাঁচাতে নিজেকে দুষ্কৃতীর হাতে সঁপে দিলেন ৬৫ বছরের বৃদ্ধা। ৯ বছরের বালিকাকে ছেড়ে তখন বৃদ্ধার উপর নৃশংস ভাবে ঝাঁপিয়ে পড়ল দুষ্কৃতী। বুধবার এমনই ঘটনার সাক্ষী হয়ে থাকল পঞ্জাবের অমৃতসর। ঘটনার জেরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

সূত্রের খবর, ভিন রাজ্যের বাসিন্দা ওই বৃদ্ধা পঞ্জাবের অমৃতসরে নিজের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিলেন। ঘটনার দিন রাতে বাড়িতে ছিলেন ওই বৃদ্ধা ও তাঁর নাতনি। মাঝরাতের দিকে বাড়িতে ঢোকে চোর। কিন্ত চুরি করার মতো বাড়িতে কিছু না পেয়ে বৃদ্ধার ৯ বছরের নাতনিকে ধর্ষণ করতে উদ্দ্যত হয় সে। তা দেখে নাতনিকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন বৃদ্ধা। এরপর নাতনিকে ছেড়ে ওই বৃদ্ধাকে ধর্ষণ করে ওই দুষ্কৃতী। পরদিন সকালে থানায় গিয়ে অজ্ঞাতপরিচয় ওই দুষ্কৃতীর নামে অভিযোগ দায়ের করেন ওই বৃদ্ধা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িতে সেভাবে কিছু না পেয়েই ওই বৃদ্ধাকে ধর্ষণ করেছে দুষ্কৃতী। বাড়ি থেকে ৯ হাজার টাকাও নিয়েছে অভিযুক্ত। পুরো ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। এবং ওই নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করা হচ্ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here