চুরির অভিযোগে লকআপে পুরে গণধর্ষণ মহিলাকে, অভিযুক্ত ৪ পুলিশ আধিকারির

0
346

মহানগর ওয়েবডেস্ক: প্রথমে চুরির অভিযোগ দিয়ে লকআপে ঢোকান হয়েছিল মহিলাকে। রাতে থানার লকআপের ভিতরেই মহিলার উপর পুলিশের তরফে চলল নারকীয় অত্যাচার। একাকিত্বের সুযোগ নিয়ে সারা রাত ধরে মহিলাকে গণধর্ষণ করল পুলিশ। এমনই ঘটনার জেরে রীতিমতো উত্তপ্ত বাংলাদেশ।

জানা গিয়েছে নিজের অসুস্থ মাকে দেখতে বাংলাদেশের খুলনায় বাপের বাড়িতে এসেছিলেন ওই মহিলা সেখান থেকে ভাইয়ের বাড়ি হয়ে সিলেটে নিজের বাড়ি ফেরার পথে ফুলতলা স্টেশন থেকে পুলিশ আটক করে ওই মহিলাকে। অভিযোগ তোলা হয় তিনি নাকি মোবাইল চুরি করেছেন। যদিও সে অভিযোগ অস্বীকার করেছেন মহিলা। এরপর থানায় আটক করা হয় মহিলাকে। সেখানেই রাতে তাঁকে বেঁধে ফেলা হয় লোকআপে। সেখানে প্রথমে তাঁকে ধর্ষণ করেন ওই থানার ওসি। এরপর একে একে ৪ পুলিশ আধিকারিক মিলে ধর্ষণ করে তাঁকে। শুধু ধর্ষণ নয় রীতিমতো মারধোরও করা হয় তাঁকে।

এই ঘটনার পরদিন ওই মহিলাকে আদালতে তোলা হলে বিচারকের সামনে কেঁদে ফেলেন মহিলা। জানান, থানার ভিতর গতরাতের সমস্ত ঘটনা। সব শুনে তাঁর শারীরিক পরীক্ষার নির্দেশ দেন বিচারত। এবং গোটা ঘটনার তদন্তের জন্য গঠন করে দেন ৩ সদস্যের কমিটি। অভিযুক্ত পুলিশদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি। ৭ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট পেশ করার নির্দেশ দিয়েছেন বিচারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here