Home মহানগর 24x7 Exclusive মাঝরাস্তায় কোপের পর কোপ স্ত্রীকে, বাঁচাতে এলেন না পথচারী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

মাঝরাস্তায় কোপের পর কোপ স্ত্রীকে, বাঁচাতে এলেন না পথচারী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

0
মাঝরাস্তায় কোপের পর কোপ স্ত্রীকে, বাঁচাতে এলেন না পথচারী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো
Parul

মহানগর ডেস্ক:  সম্প্রতি একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, একজন মহিলাকে কোপের পর কোপ মেরে চলেছেন এক ব্যক্তি। জানা যায়, উত্তরপশ্চিম বিহারে বুদ্ধবিহারের একটি বাজারে এক মহিলাকে ধারাল অস্ত্র দিয়ে কোপের পর কোপ মারে এক ব্যক্তি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর অবৈধ সম্পর্ক রয়েছে। এই সন্দেহে ওই ব্যক্তি নিজের স্ত্রীকে ২৫ বার কোপ মারে। ঘটনায় ওই মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, হরিশ বার বার একটি ধারাল অস্ত্র দিয়ে স্ত্রী নীলুকে কোপ মারছে। প্রকাশ্যে এই ঘটনা দেখে পথচারীরা যাতে নীলুকে বাঁচাতে না আসে, সেই কারণে বার বার হরিশ হুমকি দিতে থাকেন, আমাদের কাছে আসার সাহস দেখাবেন না। ভিডিয়োতে দুই জন পথচারীকে দেখা যায়। যাঁরা মহিলাকে এভাবে নৃশংসভাবে ধারাল অস্ত্র দিয়ে কোপ মারা হচ্ছে দেখেও কোনওরকম ভ্রূক্ষেপ না করেই পাশ কাটিয়ে চলে যান। অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযুক্ত হরিশ একটি ম্যাট্রিমনি সংস্থায় কাজ করেন বলে জানা গিয়েছে।

দিল্লিতে চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই এই ধরনের ঘটনা ঘটে। মদ্যপ স্বামী কাঠের মোটা লাঠি নিয়ে স্ত্রীকে মারতে থাকেন। প্রতিবেশীরা জানান, চেতন প্রকাশ প্রায়ই মদ্যপ অবস্থায় বাড়িতে আসতেন। এরপরেই স্ত্রী গীতার সঙ্গে ঝগড়া শুরু হতো। সেদিন ঝগড়া থেকে ধ্বস্তাধ্বস্তি শুরু হয়। পুলিশ যখন ঘটনাস্থল থেকে সংঞ্জাহীন ভাবে ওই দম্পতিকে উদ্ধার করেন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here