Home Featured বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসা কর্মীদের আবারও গঙ্গাজলে শুদ্ধ করা হল!

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসা কর্মীদের আবারও গঙ্গাজলে শুদ্ধ করা হল!

0
বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসা কর্মীদের আবারও গঙ্গাজলে শুদ্ধ করা হল!
Parul

 

নিজস্ব প্রতিনিধি: বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসা কর্মীদের আবারও গঙ্গাজল দিয়ে শুদ্ধ করা হল। বীরভূমের সাঁইথিয়ার পর এবার হাওড়া ডোমজুড়ের শলপ। বিধানসভা ভোটের আগে বেশ কিছু তৃণমূল কর্মী-সমর্থক দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেই সব কর্মীরা এদিন আবার তৃণমূলে ফিরেছেন। তবে তাদের হাতে পতাকা ধরিয়ে দলে শামিল করে নেওয়া হয়নি। তৃণমূলে ফেরার আগে তাদের গায়ে গঙ্গাজল ছিটিয়ে শুদ্ধ করে নেওয়া হয়েছে। ডোমজুড়ের তৃণমূল বিধায়ক কল্যাণ ঘোষের উপস্থিতিতে গঙ্গাজল ছিটিয়ে এই দলবদলের ঘটনা ঘটে।

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসা কর্মীরা জানিয়েছেন, ভোটের আগে বিজেপি প্রতিশ্রুতিতে বিশ্বাস করে তারা তৃণমূল ছেড়েছিলেন। কিন্তু বিজেপিতে গিয়ে তাদের ভুল ভাঙে। এখন তারা শান্তিতে সেখানে বসবাস করতে চান। একইসঙ্গে তৃণমূলের উন্নয়নের জোয়ারে শামিল হতে চান তারা। তাই আবার তৃণমূলে ফিরেছেন। এবিষয়ে বিধায়ক কল্যাণ ঘোষ বলেন, বিজেপির প্রার্থী আমাদের দলের লোকজনকে ভুল বুঝিয়ে এবং প্রলোভন দেখিয়ে তাদের দলে নিয়েছিলেন। ভোটের ফলপ্রকাশ হওয়ার পর তারা ঘর ছেড়ে চলে গিয়েছিলেন। পরে তাদের আবার ঘরে ফিরিয়ে আনা হয়। বিজেপিতে যাওয়ার পর পাপের প্রায়শ্চিত্ত করতে পারে তাই গঙ্গাজল ছিটিয়ে শুদ্ধ করার পর তারা ঘরে প্রবেশ করেন তাঁরা।

উল্লেখ্য, গতকাল বীরভূমের ইলামবাজারের দেবীপুর গ্রামের প্রায় ১৫০ জন বিজেপি কর্মী-সমর্থককে তৃণমূলে ফেরানোর আগে করিয়ে নেওয়া হয় স্যানিটাইজ। ওই বিজেপি কর্মী-সমর্থকদের সানিটাইজ করার পর তাদের হাতে তুলে দেওয়া হয় তৃণমূলের দলীয় পতাকা। তারপর তাদের দলে শামিল করে নেওয়া হয়। ​কেন ওই বিজেপি কর্মীদের স্যানিটাইজ করা হল? এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি দুলাল রায় বলেন, বিজেপির কিছু করোনা ভাইরাস ছিল। তাদের আমরা স্যানিটাইজ করে তৃণমূলের শামিল করালাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here