news bengali

মহানগর ওয়েবডেস্ক: প্রিয় অভিনেতা তিনি, দেশবাসীর অন্যতম পছন্দের মানুষ হলেন অমিতাভ বচ্চন। গত শনিবার রাতে তাঁর করোনা সংক্রমণের খবরে চিন্তিত হয়ে পড়েছে ভক্তকুল। তাই কলকাতা থেকে সুদূর মহারাষ্ট্র কিংবা মধ্যপ্রদেশে গোটা দেশজুড়েই শুরু হয়েছে পুজো, প্রার্থনা ও যজ্ঞ।

বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের সদস্যদের মঙ্গল কামনায় দেশজুড়ে চলছে পুজো পাঠ। যার মধ্যে উল্লেখযোগ্য মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীর মহাকালেশ্বর মন্দিরে ‘মহামৃত্যুঞ্জয় যজ্ঞ’। মন্দিরের পুরোহিতদের উদ্যোগেই অনুষ্ঠিত হয়েছে এই যজ্ঞ।

অমিতাভের দ্রুত সুস্থতার জন্য এই বিশেষ যজ্ঞ করা হয়েছে বলে জানা গিয়েছে। এই যজ্ঞ প্রসঙ্গে ওই মন্দিরের পুরোহিত দীনেশ ত্রিবেদী সাংবাদিকদের জানিয়েছেন, ‘ আমরা গতকালই খবর পাই অমিতাভ করোনা আক্রান্ত। সঙ্গে সঙ্গে সিদ্ধান্ত নিয়ে ফেলি এই যজ্ঞ করব। মূলত শারীরিক অসুস্থতা দূর করতে ও সুদীর্ঘ আয়ুর জন্য এই যজ্ঞ করা হয়। করোনা থেকে অমিতাভ বচ্চনের   মুক্তির জন্য এই যজ্ঞ করেছি।’

গত রবিবার সকাল ৮ থেকে বিকেল পাঁচটা অবধি ১১ জন পুরোহিতের সমারোহে এই যজ্ঞ করা হয়। অমিতাভের ছবি দিয়ে গতকাল মহাকালেশ্বরে এই যজ্ঞ করা হয়েছে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here