এবার যশের বিপরীতে প্রিয়াঙ্কা?

0
579

মহানগর ওয়েবডেস্ক: নিজের হোম প্রোডাকশনের বাইরে এবার সিনেমা করতে চলেছেন যশ দাশগুপ্ত। সেই খবর আগেই পাওয়া গিয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যমে। এসভিএফের বাইরে এবার কাজ করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। নিজের অভিনয় কেরিয়ারে একাধিক সিনেমাতে চরিত্রে অভিনয় করেছেন যশ। এবার একটি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে চলেছেন বলে জানা গিয়েছে একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছ থেকে। একজন আদ্যোপান্ত অ্যালকোহলিকের চরিত্রে অভিনয় করতে চলেছেন যশ দাশগুপ্ত। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ও সুজিত মণ্ডলের পরিচালনায় এবার অভিনয় করতে দেখা যাবে যশকে।

এই সিনেমার জন্যই এবার যশ নিজের শরীরের ওজন বাড়িয়েছেন বলে জানা গিয়েছে। বেশ কিছুদিন ধরেই এই সিনেমার নায়িকার নাম নিয়ে নানা জল্পনা চলছিল, কখনও মিমি চক্রবর্তী আবার কখনও সায়ন্তিকা এই নানা নামগুলি ঘুরে বেড়াচ্ছিল ইন্ডাস্ট্রির অন্দরে। তবে সূত্রের খবর, প্রযোজনা সংস্থা সূত্রে নাকি যশের বিপরীতে ভাবা হয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। অর্থাৎ খবরটি সত্যি হলে বড়পর্দায় প্রথমবারের জন্য এই নতুন জুটিকে দেখা যাবে সেটা বলাই যায়। এর পাশাপাশি দর্শকের কাছেও উঠে আসবে এক নতুন জুটি।

যদিও প্রযোজনা সংস্থার তরফ থেকে এই বিষয়ে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। মূলত রোম্যান্টিক ঘরানার সিনেমাই বানাবেন পরিচালক সুজিত মন্ডল। দুর্গাপুজোর পর শ্যুটিং ফ্লোরে যাবে এই সিনেমাটি। যদিও সিনেমার নাম কিংবা কী বা গল্প তাঁর বিস্তারিত কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here