টলিউডে নতুন জুটি যশ-প্রিয়াঙ্কা

0
302

মহানগর ওয়েবডেস্ক: কানাঘুষো খবর শোনাই যাচ্ছিল, এবার তা সত্যি হল। টলিপাড়াতে নতুন জুটি হিসাবে দেখা যেতে চলেছে যশ দাশগুপ্ত ও প্রিয়াঙ্কা সরকারকে। তবে যশের এবার জার্নিটা শুরু হচ্ছে এসভিএফ-এর বাইরে অন্য এক প্রযোজনা সংস্থার ব্যানারে। সুরিন্দর ফিল্মসের ব্যানারে কাজ করতে চলেছেন যশ। সুজিত মন্ডলের পরিচালনায় এবার জুটিতে যশ-প্রিয়াঙ্কা। এই সিনেমার গল্প লিখেছেন, শ্বেতা ভরদ্বাজ ও মনিশ শর্মা।

গল্পটি হল, ভালোবাসা কী শুধুই ব্যথা দেয় নাকি ব্যথাতে মলম দেয়? বিশ্বাস ও ভালোবাসার জোরে কী সবকিছুই বদলানো সম্ভব? অসম্ভব কে কী সম্ভব করতে পারে ভালোবাসা? দুটি আলাদা জগৎ-এর মানুষ যখন একে ওপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে তখন কী হতে পারে? তাঁদের ভালোবাসা কী মৃত্যুর পড়েও তাঁদের আলাদা করতে পারবে? অর্জুন কথা দিয়েছেন তাঁর ভালোবাসার মানুষ হিয়াকে। তাঁদের ভালবাসার কোনও আদি কিংবা অন্ত দুইই নেই। প্রথম দেখাতেই ভালোবাসার কথা জানেন তো, তাঁর এক টুকরো উঠে আসবে সুজিত মন্ডলের সিনেমাতে। যদিও সব সম্পর্কের একটা খারাপ দিক থাকে ভালো দিকটার মতোই। যখন হিয়ার ভালোবাসাই অর্জুনের ব্যাথার কারণ হয়ে ওঠে। যদিও অর্জুনের ভালোবাসাই হয়ে যায় হিয়ার জীবন।

এই সিনেমাতে অর্জুনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যশ দাশগুপ্তকে ও হিয়ার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। মূলত একটা বিশ্বাস ও ভালোবাসার জার্নি যেটা সমস্ত রকমের বাঁধা অতিক্রম করে জীবন ও মৃত্যুকে জয় করে। এই প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে যশ-প্রিয়াঙ্কাকে জুটিতে। যদিও সিনেমার নাম কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। খুব শীঘ্রই শুরু হবে এই সিনেমার শ্যুটিং। যশ-প্রিয়াঙ্কার সিনেমাতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি।

ছবি-তথাগত ঘোষ
ডিজাইনার- অভিষেক দত্ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here