Home Featured একই ব্যাকগ্রাউন্ড একই রঙের পোশাকে যশ-নুসরাত, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে জুটি

একই ব্যাকগ্রাউন্ড একই রঙের পোশাকে যশ-নুসরাত, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে জুটি

0
একই ব্যাকগ্রাউন্ড একই রঙের পোশাকে যশ-নুসরাত, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে জুটি
Parul

মহানগর ডেস্ক: রাজনীতি থেকে বিনোদন প্রায় সব জায়গাতেই বর্তমানে আলোচনার মুখ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে নুসরাত জাহান। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা। সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে তার বেবি বাম্পের ছবিও। কিন্তু সন্তানের বাবা কে, তা নিয়ে রয়েছে বহু প্রশ্ন। যদিও সেই সব প্রশ্নের দিকে এক বারের জন্যও কর্ণপাত করেননি অভিনেত্রী তথা সাংসদ।

সম্প্রতি নুসরাত ও নিখিলের বৈবাহিক জীবন নিয়ে বহু তথ্য এসেছে সামনে। যেখানে নুসরাত জানিয়েছেন তিনি নিখিল জৈন সঙ্গে লিভন সম্পর্কে ছিলেন। তাদের কোনো আইনত বিয়ে হয়নি। আর তারপর থেকেই অভিনেতা যশ এর সঙ্গে নুসরাতের সম্পর্ক নিয়ে জল্পনা উঠেছে। তারই মধ্যে নুসরাত আর যশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখে পরলো দুটি ছবি। যেখানে অনেকেই দাবি করেছেন, ছবি দুটির ব্যাকগ্রাউন্ড হুবহু এক। এমনকি নুসরাত ও যশের পোশাকের রঙও নাকি একই।

নুসরাত ও যশ দুজনেই সোশ্যাল মিডিয়ায় দুটি করে ছবি পোস্ট করেছে। যেখানে আশ্চর্যজনকভাবে দুজনের ছবির পেছনে সাদা রঙের একটি থাম দেখা দিয়েছে। এর থেকেই বোঝা যাচ্ছে দুজনে একই ব্যাকগ্রাউন্ডে ছবি তুলেছেন। এখন প্রশ্ন হচ্ছে হবু মায়ের সঙ্গে সপ্তাহান্তে যশ কি করছে! আর হবু মায়ের মুখ দেখেই মনে হচ্ছে তাঁর মন বেশ ফুরফুরে। দুজনের ছবি সোশ্যাল মিডিয়ার সামনে আসতেই ক্রমশ বাড়ছে প্রশ্নের সংখ্যা। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি।

https://www.instagram.com/p/CRJWtc1Bo5G/?utm_source=ig_embed&utm_campaign=loading

https://www.instagram.com/p/CRJcLneHncd/?utm_source=ig_embed&utm_campaign=loading

উল্লেখ্য, চোখ ধাঁধানো বিয়ের আয়োজন এর পর, শাঁখা-সিঁদুর পরে কলকাতায় গ্র্যান্ড রিসেপশন পার্টি পর, যখন অভিনেত্রী নিজেই জানিয়েছেন যে তিনি নিখিলের সঙ্গে লিভ ইন এ ছিলেন, তারপরেই নিখিল জৈন জানিয়ে দিয়েছেন কয়েক মাস ধরেই তারা একসাথে থাকছিলেন না। তাই নুসরাতের এই সন্তান নিখিলের নয়। নিখিল ও নুসরাতের দাম্পত্য জীবনের কলহে অনেকেই যশকে দায়ী করেছে। সেই ব্যাপারে যশ ও নুসরাত দুজনেই মুখে কুলুপ এঁটেছে। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় যশ ও নুসরাতের একই ব্যাকগ্রাউন্ড এর ছবি দেখেই নেটিজেনদের অনেকেই প্রশ্ন তোলার সঙ্গে সঙ্গে বলেছেন হবু মায়ের সঙ্গে সপ্তাহান্তে সময় কাটাচ্ছেন অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here