মহানগর ডেস্ক: বাস্তব জীবন কিংবা রাজনৈতিক জীবন দুদিকেই একে ওপরের প্রতিদ্বন্দ্বী তাঁরা। অথচ একে ওপরের প্রতি সৌজন্যবোধ নজর কাড়লো নেটিজনদের। বিজেপি তারকা প্রার্থী যশ ও তৃণমূলের সংসদ দেবের টুইটারে সৌজন্য বার্তা দেখে অবাক নিন্দুকরাও।

বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা থেকে বিজেপির প্রার্থী হয়েছেন যশ। তাঁর প্রতিদ্বন্দ্বীতা করছেন তৃণমূলের গত বছরের বিধায়ক স্বাতী খন্দকার। এদিন স্বাতী খন্দকারের হয়ে চণ্ডীতলায় নির্বাচনী প্রচারে যান দেব। তারকা সংসদকে এক পলক দেখার জন্য ভিড় হয়েছিল চোখে পড়ার মত। দলের এই নির্বাচনী প্রচারের ছবি দেব শেয়ার করেছিলেন নিজের টুইটারে। দেবের এই টুইট রিটুইট করেন যশ। ক্যাপশনে লিখলেন, ‘ চণ্ডীতলায় তোমায় স্বাগত ভাই, এখনকার মানুষ ভালোবাসা এবং আতিথেয়তা দিতে জানে।’ সঙ্গে দেব কে এও জানালেন যশ, ‘লাঞ্চ ডেট টা বাকি রইল।’

প্রসঙ্গত, পূর্বেই যশকে বিজেপি যোগদানের শুভেচ্ছা জানিয়েছিলেন দেব। লিখেছেন, ‘রাজনীতিতে তোমায় স্বাগত। রাজনীতিতে আমাদের যতই মতভেদ থাকুক। আমার শুভেচ্ছা তোমার সঙ্গে রয়েছে। ‘তাতে যশ জবাব দিয়েছিলেন, ‘ধন্যবাদ বন্ধু। তোমার আমার আদর্শগত অমিল থাকলেও আমাদের উদ্দেশ্য এক। মানুষের সেবা করা।’ বরাবর সৌজন্যের রাজনীতিতে মন কেড়েছেন তৃণমূল সাংসদ দেব। এবারে একই পন্থা অবলম্বন করে নেটিজেন দের মুগ্ধ করলেন যশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here