ডেস্ক: লাগাতার চাপ এবং আদালতের শাসানি, এই দুইয়ের গেরো কাটিয়ে অবশেষে উন্নাও ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত কুলদীপ সিং সেনগারকে গ্রেফতার করে নিয়েছে সিবিআই। দীর্ঘ নিস্তব্ধতা কাটিয়ে উন্নাও ধর্ষণকাণ্ড নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মুখ খুলেই জানিয়ে দিলেন, ‘দোষীদের কোনও ভাবেই রেহাই দেওয়া হবে না।’

গত কয়েকদিন ধরেই উন্নাওকাণ্ড নিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়ে রয়েছে দেশজুড়ে। জাতীয় সংবাদমাধ্যম থেকে শুরু করে মানবাধিকার কমিশন, সবার সামনেই মুখ পুড়ছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। এই অবস্থায় যোগী চুপ থাকায় ক্রমশ চাপ বাড়ছিল সরকারের উপর। অভিযুক্ত বিজেপি প্রার্থীকে গ্রেফতার করার পরই খাঁচা থেকে বেরিয়ে যোগী জানিয়ে দিলেন, এই ধরণের ঘটনা কোনও ভাবেই বরদাস্ত করা হবে না।

উল্লেখ্য, কিছুদিন আগেই ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবীতে যোগীর বাসভবনের সামনে আত্মহত্যার চেষ্টা করে ওই তরুণীর পরিবার। অভিযোগ ছিল, গতবছর তাঁকে ধর্ষণ করেন উত্তরপ্রদেশের উন্নাওয়ের বিজেপি বিধায়ক কূলদীপ সিং সেনগার ও তাঁর সঙ্গিরা। সেনগার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলেও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। উল্টে পুলিশি পশ্রয়ে অভিযোগ দায়ের হওয়ার পর থেকে তাঁর পরিবারকে রীতিমত হুমকি ও তাঁর বাবাকে মারধোর করা হয়েছে বলে অভিযোগ। তবে সেনগারের দাবি, তাঁকে ও তাঁর পরিবারকে বদনাম করতেই এইসব করছে ওই তরুণী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here