adityanath kolkata bengali news

ডেস্ক: রাজ্যে এসে একদিকে প্রচারের ঝড় তুলেছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাল মিলিয়ে উত্তর ২৪ পরগনার বনগাঁয় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের সমর্থনে সমাবেশ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। কার্যত বাকি বিজেপি নেতাদের ভঙ্গিতে এদিনও মমতা বন্দ্যোপাধ্যায়কেই কটাক্ষ করেন যোগী। শাসকদলকে আক্রমণ করে যোগী বলেন, বাংলার উন্নয়নে সবচেয়ে বড় বাধা তৃণমূল কংগ্রেস।

এদিন বিজেপি প্রার্থীর সমর্থনে সভায় যোগ দিয়ে যোগীকে বলতে শোনা যায়, ‘তৃণমূল কংগ্রেসের লোকজন গণতন্ত্রের গলা টিপে হত্যা করেছে। বিজেপি কর্মীদের আটকানো হচ্ছে। শুধু তাই নয়, তৃণমূলের সিন্ডিকেট রাজের জন্যই কেউ রাজ্যে বিনিয়োগ করতে পারছে না। কেউ বিনিয়োগ করতে এলে তাঁকে অপমান করে তৃণমূলের গুন্ডারা। তাই বাংলায় বেকারত্ব ঘোঁচাতে অবিলম্বে বিজেপিকে প্রয়োজন। গোটা দেশ নরেন্দ্র মোদীকে আবার প্রধানমন্ত্রী হিসেবে চাইছে। মোদী পাঁচ বছরে যা কাজ করেছেন, তার নিরিখেই তাঁকে দেশের মানুষ ক্ষমতায় ফেরাতে চাইছে। বাংলাকেও মোদীকে ফের ফেরাতে হবে।’

পশ্চিমবঙ্গ নাকি দেশের সুরক্ষার সঙ্গেও আপস করছে, এমন অভিযোগও তোলেন যোগী আদিত্যনাথ। উত্তরপ্রদেশের সঙ্গে এ রাজ্যের তুলনা করে তিনি বলেন, উত্তরপ্রদেশে গত দুবছরে প্রচুর উন্নয়নের কাজ হয়েছে। তাই বাংলার মানুষের ভালোর জন্য বিজেপিকেই প্রয়োজন। যোগীর আরও দাবি, কেন্দ্রীয় সরকার যে উন্নয়নমূলক প্রকল্পগুলি নিয়েছে, সেই প্রকল্পহগুলির সুবিধা পাচ্ছে না বাংলার মানুষ।

সোমবার সারাদিনে দক্ষিণবঙ্গে বেশ কয়েকটি সভা করার পরিকল্পনা রয়েছে বিজেপির। যার সূচনা করেছেন বিজেপি সভাপতি অমিত শাহ। উলুবেড়িয়ায় সভা করে কৃষ্ণনগরে সভা করেন তিনি। এরপর আরও দুটি সভা করার কথা রয়েছে তাঁর। অন্যদিকে যোগী বনগাঁর সভা সেরে বহরমপুরে সভা করবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here