kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: বাংলাদেশে বেড়াতে গিয়ে লকডাউনের জেরে দীর্ঘ চার মাস আটকে স্বামী। আর পরিবারের একমাত্র রোজগেরে সদস্য বিদেশে আটকে পড়ায় ব্যাপক আর্থিক সমস্যায় নদিয়ার কৃষ্ণগঞ্জের বিশ্বাস পরিবার। নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার চৌগাছা কুটির পাড়ার বাসিন্দা পেশায় দিনমজুর সুমন বিশ্বাস গত মার্চ মাসে বাংলাদেশে বেড়াতে যান। তাঁর বাংলাদেশ যাওয়ার কিছুদিন পরই করোনা সতর্কতায় ভারতে জারি হয় লকডাউন। আর এর ফলেই বাংলাদেশে আটকে পড়েন তিনি।

বর্তমানে আনলক প্রক্রিয়া শুরু হলেও ভিসা শেষ হয়ে যাওয়ায় এখনও বাংলাদেশেই আটকে কার্যত অনাহারে রয়েছেন তিনি। পরিবারের একমাত্র রোজগেরে সুমনবাবু বিদেশে আটকে যাওয়ায় সমস্যায় পড়েছে তাঁর পরিবার। তাঁর স্ত্রীর কাতর আবেদন, দ্রুত তাঁর স্বামীকে ঘরে ফেরানো হোক। জানা গিয়েছে, সরকারের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনও উত্তর পাননি তিনি।

এমন অবস্থায় ওই প্রিবারটি কী করবে তা ভেবে পাচ্ছে না। বিদেশে আটকে পড়া পরিবারের সদস্যের জন্য উৎকণ্ঠার পাশাপাশি আর্থিক অবস্থা সঙ্গিন হয়ে পড়ায় একন চরম সমস্যায় ওই পরিবারটি। তাই স্বামীকে দেশে ফেরানোর জন্য প্রশাসনের কাছে কাতর আর্জি জানিয়েছেন তার স্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here