kolkata news
Highlights

  • প্রেমিকার দখল কে পাবে- তাই নিয়ে মদের আসরে শুরু হয় বচসা
  • তারপর হাতাহাতি থেকে গড়ায় খুনোখুনির পর্যায়ে
  • ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার খুদিরাবাদ এলাকায়


নিজস্ব প্রতিনিধি, বারুইপুর:
প্রেমিকার দখল কে পাবে- তাই নিয়ে মদের আসরে শুরু হয় বচসা। তারপর হাতাহাতি থেকে গড়ায় খুনোখুনির পর্যায়ে। ঘটনার জেরে খুন হয়েছেন এক যুবক। আহত হয়েছে আরও এক কিশোর। নিহত যুবকের নাম বাবু হালদার (১৯)। আহত কিশোরের নাম মিহির মজুমদার। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার খুদিরাবাদ এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে কয়েকজন যুবকের একটি দল ওই এলাকার একটি খোলা মাঠে মদ-গাঁজার আসর বসায়। সেই মদের আসরে প্রেমিকা কার দখলে থাকবে তাই নিয়ে দুই যুবকের মধ্যে শুরু হয় গণ্ডগোল। এরপর একজন অপরজনকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে বলে অভিযোগ। ঘটনায় এখনও পর্যন্ত পুলিশ পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, মদের আসরে তাদের মধ্যে গণ্ডগোল শুরু হয় এক প্রেমিকাকে কেন্দ্র করে। তারপর বাবু হালদারকে পেটে ও বুকে ছুরি দিয়ে আঘাত করে অন্য কয়েকজন যুবক।

বাবুকে বাঁচাতে গেলে আক্রমণ করা হয় মিহির মজুমদারকে। মিহিরের শরীরে একাধিক আঘাতের চিহ্ন আছে। এরপর দুই যুবককে এলাকায় ফেলে রেখে পালিয়ে যায় আসরে থাকা অন্যরা। পরে ওই এলাকা দিয়ে যাওয়ার সময় স্থানীয় মানুষজন দেখতে পেয়ে দু’জনকেই তুলে নিয়ে ভর্তি করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা বাবু মজুমদারকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে মিহির মজুমদারের অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। ঘটনার শুরু হয়েছে। আহত ও নিহত দুই যুবকের বাড়ি খুদিরাবাদ এলাকাতেই। প্রেমিকাকে নিয়ে এই গণ্ডগোল বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। আটক হওয়া যুবকদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে চাইছে, ঠিক কী ঘটনা ঘটেছিল এবং কোন পরিস্থিতিতে ওই যুবককে খুন করা হল। যে প্রেমিকাকে কেন্দ্র করে এই গণ্ডগোল, খোঁজ চলছে তারও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here