Home Latest News ঠিক হয়ে গিয়েছিল বিয়ে, বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় বাগদত্তাকে হারালেন যুবক

ঠিক হয়ে গিয়েছিল বিয়ে, বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় বাগদত্তাকে হারালেন যুবক

0
ঠিক হয়ে গিয়েছিল বিয়ে, বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় বাগদত্তাকে হারালেন যুবক
Parul
Highlights

  • আর মাত্র কয়েকদিন পর শুরু করার কথা ছিল নতুন জীবন
  • তার আগে শেষ হয়ে গেল একটি প্রাণ
  • পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাগদত্তার


নিজস্ব প্রতিনিধি, হাবড়া:
আর মাত্র কয়েকদিন পর শুরু করার কথা ছিল নতুন জীবন। তার আগে শেষ হয়ে গেল একটি প্রাণ। পথ দুর্ঘটনায় মৃত্যু হল প্রেমিকার। তার নাম পূজা ঘোষ। মারাত্মক জখম হয়েছেন প্রেমিক। তার নাম কানাইলাল সাহা। উত্তর ২৪ পরগনা জেলায় হাবরা থানা চোংদা মোড় সংলগ্ন এলাকায় চলন্ত লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ওই যুবতীর। পুলিশ সূত্রে জানা যায়, দু’জনেরই বাড়ি গাইঘাটা থানার রামপুর ও বকচরা এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, কানাইলালের সঙ্গে পূজার বিয়ে ঠিক হয়েছিল। আর কয়েকদিন পর তাদের চারহাত এক হওয়ায় কথা ছিল। কিন্তু, তার আগে সব শেষ হয়ে গেল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাইঘাটার দিক থেকে বাইকের পেছনে বসিয়ে পূজাকে নিয়ে আসছিলেন যুবক কানাইলাল সাহা। চোংদা মোড় এলাকায় পেছন দিক থেকে একটি লরি আসছিল। রাস্তার পাশে থাকা একটি বালির বস্তায় ধাক্কা মেরে মোটরসাইকেলটি উল্টে যায়। দু’জনেই ছিটকে পড়েন রাস্তায়। সেই সময় পেছন দিক থেকে আসা দ্রুতগতির লরিটির চাকায় পিষ্ট হয়ে যান পূজা।

স্থানীয়রা ছুটে এসে তড়িঘড়ি ওই দু’জনকে হাবড়া হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা পূজাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা যায়, দু’জনেরই বাড়ি গাইঘাটা থানার রামপুর ও বকচরা এলাকায়। দু’জনেরই বিয়ে ঠিক হয়েছিল। কানাইলাল সাহা রেলে চাকরি করেন। বাগদত্তা পূজা ঘোষকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন। হাবরা থানা চোংদা মোড় এলাকায় পথদুর্ঘটনা মৃত্যু হয় পূজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here