টাকা নিয়ে বিবাদ! ভাইকে কোপাল দাদা, অংশীদারের হাতে খুন ব্যবসায়ী

0
33
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, রানাঘাট: সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কোপাল দাদা। আর পাওনা টাকা নিয়ে বিবাদের জেরে ব্যবসার অংশীদারের হাতে খুন হলেন এক ব্লাউজ ব্যবসায়ী। নৃশংস এই দুটি ঘটনা ঘটেছে নদীয়ায়। পুলিশ জানায়, প্রথম ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া বিল্লুগ্রাম পঞ্চায়েতের দয়ালনগর এলাকায়। আর দ্বিতীয়টি কল্যাণীর ঘটনা।

নাকাশিপাড়া বিল্লুগ্রাম পঞ্চায়েতের দয়ালনগর এলাকার বাসিন্দা রাকেশ মৃধা তার ভাই সুজয় মৃধাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে বলে অভিযোগ। সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই রাকেশ একাজ করেছে বলে অভিযোগ উঠেছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই ওই পরিবারের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা চলছিল। শুক্রবার সন্ধ্যাতেও দুই ভাইয়ের মধ্যে বচসা বাধে। বচসার মাঝেই রাকেশ ধারালো অস্ত্র দিয়ে দাদাকে কোপ মারে বলে অভিযোগ। যদিও সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়ায় প্রাণে বেঁচে গিয়েছেন সুজয়। বর্তমানে সে রানাঘাটের বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক রাকেশ। তার খোঁজে তল্লাশি শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ।

অন্যদিকে, ব্যবসায় পাওনা টাকা আদায় করতে গিয়ে খুন হয়েছেন কল্যাণীর মদনপুরের বাসিন্দা সমীর সাধুখাঁ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পেশায় ব্লাউজ ব্যবসায়ী সমীর সাধুখাঁ দমদমের লাল্টু পোদ্দারের সঙ্গে ব্যবসা করতেন। সেই ব্যবসার খাতিরে লাল্টুর কাছে প্রায় লক্ষাধিক টাকা পেতেন সমীর। সেই পাওনা টাকা নিতেই শুক্রবার সকালে লাল্টুর কাছে কলকাতায় যান সমীর। তখনই লাল্টু সমীরকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এরপর খবর পেয়ে সমীরের পরিবারের লোকেরা কলকাতায় গিয়ে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। ওই হাসপাতালেই শনিবার সকালে সমীরের মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here