kolkata news
Highlights

  • রুপোর বাট-সহ হাওড়া স্টেশন থেকে গ্রেফতার হল এক যুবক
  • গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে জিআরপি’র একটি দল স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্ম থেকে ওই যুবককে হাতেনাতে ধরে
  • তার কাছ থেকে উদ্ধার হয় ১৬ পিস রুপোর বাট এবং এক কেজি ওজনের রুপোর গয়না


নিজস্ব প্রতিনিধি, হাওড়া:
রুপোর বাট-সহ হাওড়া স্টেশন থেকে গ্রেফতার হল এক যুবক। গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে জিআরপি’র একটি দল স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্ম থেকে ওই যুবককে হাতেনাতে ধরে। তার কাছ থেকে উদ্ধার হয় ১৬ পিস রুপোর বাট এবং এক কেজি ওজনের রুপোর গয়না। রেল পুলিশ সূত্রে জানা গেছে। জিআরপি’র এসআই প্রশান্ত পালের নেতৃত্বে জিআরপি’র স্পেশ্যাল অপারেশন গ্রুপের কর্মীরা আগেভাগেই খবর পেয়ে হাওড়া স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্মে ওত পাতেন। এরপর ট্রেন থেকে নামতেই ওই যুবককে হাতেনাতে ধরা হয়।

তার কাছে চকোলেট রঙের কাঁধের ব্যাগ থেকে এই রুপোর বাট এবং রুপোর গয়না উদ্ধার হয়। ধৃত যুবক এই গয়নার সাপেক্ষে কোনও ডকুমেন্টস বা কাগজপত্র দেখাতে পারেনি বলে রেল পুলিশ দাবি করেছে। জিআরপি সূত্রে জানা গেছে, ধৃত যুবকের নাম সুরজ কুমার। বিহারের ছাপড়া জেলার করিমচকে তার বাড়ি। তার কাছ থেকে এই বিপুল পরিমাণ রুপোর সামগ্রী পুলিশ উদ্ধার করে।

শুক্রবার দুপুরে তাকে হাওড়া আদালতে তোলা হয়। রেল পুলিশ সূত্রের খবর, তিন দিনের পুলিশ হেফাজতের জন্য আদালতে আবেদন করা হয়েছে। এরপর তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সে এই রুপো চোরাই পথে সরবরাহ করছিল। এই পাচার চক্রে আর কারা জড়িত আছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। কতদিন ধরে সে এই কারবার চালাচ্ছে তাও জিআরপি তদন্ত করে দেখছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here