kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: এক যুবতীর সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে ভয়াবহ ঘটনা ঘটে গেল রাজধানীর বুকে। ওই যুবতীর সঙ্গে কথা বলার চেয়ে জেরে এক যুবককে নৃশংসভাবে মারধর করল উত্তেজিত জনতা। তাকে বাঁচাতে এসে গণপিটুনিতে প্রাণ গেল এক পথিকের। ঘটনায় গুরুতর আহত হয়েছেন অন্য আর এক জন। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তদন্তে নেমে ইতিমধ্যেই ৫ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রেহান নামে এক যুবকের সঙ্গে প্রতিবেশী এক যুবতী কথাবার্তা বলত। ওই এলাকারই অন্য এক যুবকের সঙ্গে কথা হত ওই তরুণীর। রেহান নামের ওই যুবকের সঙ্গে যুবতী কথা বলার বিষয়টি ভালোভাবে নেয়নি অন্য আর এক যুবক। বন্ধুদের সঙ্গে নিয়ে রেহানের বাড়িতে হামলা চালায় সে। ঘটনার সময় ২৩ বছর বয়সী শওকত নামের এক যুবক কাজ থেকে বাড়ি ফিরছিল। চোখের সামনে এমন ঘটনা দেখে রেহানকে বাঁচানোর চেষ্টা করেছে। এরপর উত্তেজিত ওই যুবকরা শওকতকে ঘিরে ধরে এলোপাতাড়ি মারধর শুরু করে। দীর্ঘক্ষন ধরে ওই দুজনকে মারধর চালানোর পর এলাকাছাড়া অভিযুক্তরা।

এর পর ঘটনাস্থলে উপস্থিত লোকজন দু’জনকেই উদ্ধার করে প্রথমে সঞ্জয় গান্ধী হাসপাতালে ভর্তি করে। সেখানে পরিস্থিতি গুরুতর হওয়ায় আহতদের নিয়ে যাওয়া হয় সফদরজং হাসপাতলে। বুধবার সকালে ওই হাসপাতালেই মৃত্যু হয় শওকতের। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। তল্লাশি অভিযান চালিয়ে প্রত্যেককে গ্রেফতার করা হয়। দাঙ্গায় উস্কানির হত্যাসহ একাধিক ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শুরু হয়েছে গোটা ঘটনার তদন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here