ডেস্ক: মদ্যপ অবস্থায় স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নিউ টাউন এলাকার ইকোপার্কে। মৃতের নাম বুদ্ধদেব মণ্ডল। সোমবার রাতে বেআইনিভাবে ইকো পার্কের ৬ নম্বর গেটের কাছে জলাধারে স্নান করতে নেমেছিলেন বুদ্ধদেব। ঠিক তখনই ঘটে এই মর্মান্তিক ঘটনা। পরে পুলিশ এবং বিপর্যয় মোকাবিলার একটি দল এসে তাঁর দেহটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যে ৮টা নাগাদ ইকো পার্কের নির্মীয়মাণ পাঁচিল টপকে ঝিলে স্নান করতে নামেন বুদ্ধদেব। সেই সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। এরপরেই তিনি জলে তলিয়ে যান। স্থানীয়রা পরে বুঝতে পেরে জলে নেমে অনেক খোঁজাখুঁজি করেন। কিন্তু দেহ পাওয়া যায় না। এরপর তাঁরা পুলিশে খবর দেয়। পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছায় এবং বিপর্যয় মোকাবিলা দলকে খবর দেয়। তাঁরা এসে স্পিড বোট নামিয়ে দেহটি উদ্ধার করেন।

পুলিশ জানিয়েছে যে, নিহত বুদ্ধদেব মণ্ডল ইকো পার্ক সংলগ্ন ঘুনি উত্তরমাঠের বাসিন্দা। এই ঘটনায় পার্কের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে। রাত ৮টার পর ইকো পার্ক বন্ধ হয়ে যায়। তার পর পার্কে অবাঞ্ছিত গতিবিধির ওপর নজর রাখেন নিরাপত্তারক্ষীরা। এখানে লাগানো রয়েছে প্রচুর সিসিটিভিও। এত নজরদারি থাকা সত্ত্বেও নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে কিভাবে একজন ব্যক্তি ঝিলে স্নান করতে ঢুকে পড়ে, তা নিয়ে বড়সড় প্রশ্নের মুখে পড়েছে নিরাপত্তার দায়িত্বে থাকা ঠিকাদারি সংস্থা। এই ঘটনার পিছনে আরও অন্য কারণ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here