kolkata news

Highlights

  • বন্ধুদের সঙ্গে টিকটক ভিডিয়ো তৈরি করতে গিয়ে যুবকের মৃত্যুর অভিযোগ উঠল মালদার পুখুরিয়ায়
  • বন্ধুদের দিয়ে নিজের হাত-পা বেঁধে, মুখে প্লাস্টিক গুঁজে দিয়ে ভিডিয়ো তৈরি করতে চেয়েছিল করিম
  • কিন্তু নিমেষের মধ্যে অচৈতন্য হয়ে পড়ে করিম


নিজস্ব প্রতিনিধি, মালদা:
বন্ধুদের সঙ্গে টিকটক ভিডিয়ো তৈরি করতে গিয়ে যুবকের মৃত্যুর অভিযোগ উঠল মালদার পুখুরিয়ায়। যুবকের মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যালে পাঠিয়েছে পুলিশ। মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত যুবকের নাম করিম শেখ (১৮)। বাড়ি পুখুরিয়া থানার অন্তর্গত পিরগঞ্জে। জানা গেছে, গতকাল সন্ধেয় করিম তার দুই বন্ধু আবদুল শেখ ও জাকির শেখের সঙ্গে টিকটকের জন্য ভিডিয়ো তৈরি করছিল। বন্ধুদের দিয়ে নিজের হাত-পা বেঁধে, মুখে প্লাস্টিক গুঁজে দিয়ে ভিডিয়ো তৈরি করতে চেয়েছিল করিম। কিন্তু নিমেষের মধ্যে অচৈতন্য হয়ে পড়ে করিম। স্থানীয়দের সহযোগিতায় আবদুল ও জাকির তড়িঘড়ি করিমকে উদ্ধার করে আড়াইডাঙা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিসকরা করিমকে মৃত বলে ঘোষণা করেন।

আজ দুপুরে করিমের পরিবারের লোকজন পুলিশ অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে, ঘটনার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকা জুড়ে। সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিয়ো তৈরি করতে গিয়ে প্রাণহানি হতে পারে এমন আশঙ্কা করতে পারেননি স্থানীয়রা। অবিলম্বে যুব-কিশোরদের সচেতন হতে অনুরোধ জানিয়েছেন সবাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here